খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদজাতীয় সংসদ নির্বাচনপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়ি উপজেলা মহিলালীগের নৌকা প্রতীকে পক্ষে মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী ও নৌকা প্রতীকে ভোট প্রদানে জনগণকে ঐক্যবদ্ধ করতে তৃণমূলে সরকারের উন্নয়নচিত্র তুলে ধরতে মানিকছড়ি সদর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগ নেতা-কর্মীদের এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১১টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্টিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী নুর নাহার বেগম। প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো.জয়নাল আবেদীন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মো.শফিকুর রহমান ফারুক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো,মাঈন উদ্দীন ও সদর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগ নেত্রী হাসনা বেগম প্রমূখ।

সভায় প্রধান অতিথি উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো.জয়নাল আবেদীন বলেন, আসন্ন নির্বাচনে নৌকা মার্কার সমর্থনে তৃণমূলে ঘরে ঘরে গিয়ে মা,বোন ও ভাইয়ের মাঝে সরকারের ধারাবাহিক উন্নয়নের খন্ডচিত্র তুলে ধরতে মহিলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, নেতা-কর্মী ও সমর্থকদের ভূমিকা রাখতে হবে। অন্যথায় মুক্তিযুদ্ধে অর্জিত বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় জাতি পিছিয়ে পড়বে।