সৈয়দ সাইফুদ্দিন মাইজভান্ডারী গণসংযোগ

ফটিকছড়ি প্রতিনিধি: চট্টগ্রাম-২ ফটিকছড়ি আসনে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রার্থী সৈয়দ সাইফুদ্দিন আহমদ মাইজভান্ডারী বলেছেন, মাদক মুক্ত দক্ষ যুব সমাজ গড়তে আধুনিক আইটি জোন হিসেবে গড়ে তোলা হবে ফটিকছড়িকে। ২১টি ইউনিয়ন ও দুইটি পৌরসভায় থাকবে একটি করে আইটি সেন্টার। তিনি গতকাল শুক্রবার উপজেলার পাইন্দং, কারবালাটিলা, আমতল, বৃন্দাবনহাট, পেলাগাজির দিঘী, মধ্য হারুয়ালছড়ি, পাটিয়ালছড়ি, হাজারীখীল, ফকিরপাড়া, সুয়াবিল, ভাঙ্গাদিঘীর পাড়, বারমাসিয়া এলাকায় গণসংযোগ কালে এসব কথা বলেন।

ফটিকছড়ির অবহেলিত যোগাযোগ ও চিকিৎসা ব্যবস্থার উন্নয়নে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করে তিনি আরো বলেন, ফটিকছড়ির যোগাযোগ ব্যবস্থা একেবারেই অনুন্নত। বিগত দু’বছর পর পর বন্যায় ক্ষতিগ্রস্থ অভ্যন্তরিন সড়ক গুলোর মেরামত এবং সংস্কার না করায় জনগনের দুর্ভোগ চরমে পৌঁচেছে। অথচ সরকার সারাদেশের মত ফটিছড়িতেও গ্রামীণ অবকাঠামো উন্নয়নে ব্যাপক বরাদ্দ দিয়েছে। অপর দিকে উপজেলার ৭ লাখ মানুষের চিকিৎসা ব্যবস্থা খুবই নাজুক। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং উপজেলা সদরের ২০ শয্যা হাসপাতলে নামে মাত্র ভবন নির্মি হলেও চিকিৎসা ব্যবস্থা খুবই অপ্রতুল। চিকিৎসা ব্যবস্থার উন্নয়ন কল্পে উপজেলার উত্তর এবং দক্ষিনে দুটি মাতৃসদন হাসপাতাল প্রতিষ্ঠা করা হবে। তিনি বলেন নির্বাচিত হলে উপজেলার এসব সমস্যা অগ্রাধিকার ভিত্তিতে সমাধান করা হবে। এ সময় উপস্থিত ছিলেন, আশরাফাবাদ দরবার শরীফের সাজ্জাদানশীন আল্লামা শাহ আলম নঈমী, মাওলানা ইছমাইল, ইসলামী ফ্রন্টের নেতা মঈনুল আলম, এইচ এম মনজুরুল আনোয়ার চৌধুরী, এস এম জাহাঙ্গীর আলম, অধ্যাপক হামিদ উল্লাহ, আমান উল্লাহ, ইদ্রিস হায়দার, হাফেজ আবদুল লতিফ, কাউন্সিলর জয়নাল, শাহজান, মোহাম্মদ আলী, সালাউদ্দিন, মুহসীন মোহন, মাওলানা বাকের আনসারী, উত্তর জেলা ছাত্রসেনার সাধারণ সম্পাদক মো. মফিজ, যুবসেনার নেতা হোসেন উদ্দিন, এইচএম ফিরোজ, শহীদুল্লাহ কায়সার, তারেক হোসেন, মাষ্টার ফয়েজ কবির, আবদুর রহমান, মামুন প্রমুখ।

এদিকে তিনি বৃহস্পতিবার বক্তপুর, শান্তিরহাট, আজাদী বাজার, ধর্মপুর, আবদুল্লাহপুর, কমিটি বাজার, জাহানপুর, সৈয়দ বাজার, আবদুল্লাহপুর বৌদ্ধ মন্দির, ভুজপুর, নারায়নহাট, দাঁতমারা ,নেপচুন চা বাগান এলাকায়ও ব্যাপক গনসংযোগ করেন। এসম তিনি আজাদী বাজার এবং বক্তপুরে নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করেন।

Read Previous

লংগদুতে একাদশ জাতীয় নর্বিাচনরে হালচাল

Read Next

ফটিকছড়িতে বিএনপি প্রার্থীর বাড়ীতে পুলিশের তল্লাশি