পাহাড়ের সংবাদবান্দরবান সংবাদলামাশিরোনামস্লাইড নিউজ

লামায় জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ

প্রিয়দর্শী বড়ুয়া,লামা(বান্দরবান): বান্দরবানের লামায বিপুল উৎসাহ ও উদ্দিপনার মধ্যেদিয়ে ৩ দিন ব্যাপী ৪৮তম জাতীয় স্কুল-মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শেষ হয়েছে। প্রতিযোগিতা শেষে মঙ্গলবার মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উদ্যোগে আয়োজিত হয় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী সভা। উপজেলা সম্মেলন কক্ষে ভাইস চেয়ারম্যান শরাবান তাফুরার সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার তিরনী সভায় নির্বাহী অফিসার নুর-এ-জান্নাত রুমী প্রধান অতিথি থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান ভুঁইয়া। অন্যদের মধ্যে কোয়ান্টাম কসমো স্কুলের অধ্যক্ষ মোঃ আবু সালেহ্, ইসলামিয় সিনিয়র মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মোঃ আবু তৈয়ব, সরকারি উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোজাম্মেল হোসেন ও প্রেসকøাব সভাপতি প্রিয়দর্শী বড়ুয়া প্রমুখ বক্তব্য রাখেন।

শীতকালীন খেলাধুলা প্রতিযোগিতা বালক-বারিকা ছোট, মধ্যম ও বড় তিন গ্রুফের মধ্যে ছিল, এ্যাথলেতিকস-দড়িলাফ, ভলিবল, বাস্কেটবল, টেবিলটেনিস, ব্যাডমিন্টন একক ও দ্বৈত। এই প্রতিযোগিতা গত ৬ জানুয়ারি থেকে শুরু হয়ে গতকাল ৮ জানুয়ারী চুড়ান্ত পর্বের প্রতিযোগিতা শেষ হওয়ার পর এদিন বিকালে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয।