খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পানছড়ি যুবলীগের নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

স্টার রিপোর্টার: খাগড়াছড়ির পানছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন এর উপর সন্ত্রাসী কর্তৃক গুলিতে করে গুরুতর আহত করার প্রতিবাদে ও ইউপিডিএফ নিষিদ্ধ করার দাবীতে খাগড়াছড়ি জেলা যুবলীগের উদ্যেগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সংগঠনটি।

৯ জানুয়ারি সকাল ১১টায় আ‘লীগের অস্থায়ী কার্যলয় কদমতলী থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরার সভাপতিত্বে মুক্ত মঞ্চে আলোচনা সভায় মিলিত হয়।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কে.এম ইসমাইল হোসেন পরিচালিত সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিন, সদর উপজেলা আ’লীগের সহ-সভাপতি নুরুল আযম, সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক জাবেদ হোসেন, স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা, পৌর যুবলীগের আহবায়ক পরিমল দেবনাথ, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সজল দাশ, জেলা শ্রমিকলীগ আজবায়ক জানু সিকদার, কৃষকলীগ সাধার সসম্পাদক এস এস ইউসুফ প্রমূখ।

এ সময় বক্তাগন পানছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেন এর উপর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়ে বলেন, পার্বত্য চট্রগ্রামে একের পর এক আওয়ামীলীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা কর্মীদের উপর হামলা হচ্ছে। এই হামলার কোন প্রতিকার হচ্ছে না। তাই এই হামলার সাথে যারা জড়িত তাদের আইনে আওতায় আনার দাবী জানান।