খাগড়াছড়িগুইমারাপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

পাহাড় নিয়ে নতুন ষড়যন্ত্র বন্ধ করতে হবে -জিওসি মে. জে. এসএম মতিউর রহমান

মোঃ শাহ আলম, গুইমারা: পার্বত্য চট্টগ্রামে আইন-শৃংখলা রক্ষার পাশাপাশি শান্তি-সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যহত রেখে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আত্মসামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে সেনাবাহিনী মন্তব্য করে ২৪পদাতিক ডিভিশনের চট্টগ্রাম এরিয়া কমান্ডার মেজর জেনারেল এসএম মতিউর রহমান বলেছেন, সদ্য সমাপ্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পরাজিত হয়ে একটি মহল পাহাড় নিয়ে নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে। তাদের ব্যাপারে সকলকে সজাগ থাকার আহবান জানান।

৯ জানুয়ারি সকালে খাগড়াছড়ি’র মাটিরাঙ্গায় ৩০ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সেনা জোনে স্থানীয়দের সাথে মতবিনিময়ন সভা শেষে দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র, হুইল চেয়ার এবং শিক্ষার্থীদের মাঝে উপবৃত্তি বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে ২৪আর্টিলারী ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম। এছাড়াও মাটিরাঙ্গা জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নওরোজ নিকোশিয়ার, মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান তাজল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভিষণ চন্দ্র দাস, অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ খান’সহ সামরিক পদস্থ কর্মকর্তা ও জনপ্রতিনিধিগন উপস্থিত ছিলেন।

মাটিরাঙ্গা জোন এলাকার বিভিন্ন ধর্মের পাহাড়ি-বাঙ্গালি শতাধিক শীতার্ত মানুষকে শীতবস্ত্র, দরিদ্র মেধাবী ৬শিক্ষার্থীকে উপবৃত্তি, প্রতিবন্ধীকে হুইল চেয়ার ও কম্পিউটার বেসিক কোর্সের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ ছাড়াও জোন সদরে একটি আ¤্রপলি গাছের চারা রোপন করেন মেজর জেনারেল এসএম মতিউর রহমান।