খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

ইউপি চেয়ারম্যানের উপর হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে মিছিল

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়িতে উপজেলা যুবলীগের সেক্রেটারি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজির হোসেন এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে জেলা জুড়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। বুধবার সকালে জেলা সদরে বিক্ষোভ মিছিল বের হয়ে মিছিলটি শহর ঘুরে শাপলা চত্বরে এসে শেষ হয়। পরে প্রতিবাদ সমাবেশ করে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা। এতে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন, জেলা যুবলীগের সভাপতি যতন বিকাশ ত্রিপুরা ও সম্পাদক ইসমাইল হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে জেলা পরিষদ সদস্য পার্থ ত্রিপুরা জুয়েল, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, সহ সভাপতি নুরুল আযম, ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা, পৌর যুবলীগের আহবায়ক পরিমল দেবনাথ এবং সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সজল দাশসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা ঘটনায় জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী জানিয়ে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের বিজয় সহ্য করতে না পেরে ইউপিডিএফ সন্ত্রাসীরা পাহাড়ে আওয়ামীলীগ নেতাকর্মীদের উপর হামলা চালাচ্ছে, ইউপিডিএফ এর সন্ত্রাসী কর্মকান্ড সকলে ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করা হবে। এদিকে ঘটনার প্রতিবাদে জেলার মানিকছড়ি ও পানছড়িতে বিক্ষোভ মিছিল করেছে দলীয় নেতাকর্মীরা।