করল্যাছড়ি আরএস উচ্চ বিদ্যালয়ের বিদায় ও দোয়া অনুষ্ঠান

মোঃ আব্দুর রহমি,লংগদু (রাঙামাটি): ২৯ জানুয়ারী করল্যাছড়ি আর এস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী এবং এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী ও দোয়া অনুষ্ঠানে সহকারী শিক্ষক সুলতান আহম্মেদ এর সঞ্চালনায় এবং বিদ্যালয় পরিচালনা কমিটির প্রতিষ্ঠাতা সদস্য বাবু বিমল কান্তি চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রবীর কুমার রায়।

প্রধান অতিথির বক্তব্যে প্রবীর কুমার রায় বলেন শিক্ষার আসল উদ্দেশ্যে হলো সকল যে কোনো পরিবেশে খাপ খাইয়ে নেয়ার জন্য নিজেকে প্রস্তুত করা। তিনি আরো বলেন ইচ্ছা শক্তি থাকলে কোন প্রতিবন্ধকতাই সফলতা অর্জনে বাধা হয়না। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যায়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লংগদু উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার খোরশেদ আলম,বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য রুহুল আমিন প্রমূখ। শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Read Previous

মহালছড়িতে মিশ্র ফল চাষে হ্লাচিংমং চৌধুরীর সাফল্য

Read Next

হত্যা মামলার আসামী লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান সুপার জ্যোতি চাকমা ফের আটক