উপজেলা নির্বাচনখাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

মহালছড়িতে মনোনয়ন ফরম সংগ্রহ শুরু

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ২য় পর্যায়ে ঘোষিত তফশিল অনুযায়ী উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করতে শুরু করেছে।

১২ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকাল ৪টা পর্যন্ত উপজেলা চেয়ারম্যান পদে ২ জন ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছে বলে মহালছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা রিকল চাকমা নিশ্চিত করেছেন। তবে, উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম সংগ্রহকারী বীর মুক্তিযোদ্ধা এ কে এম হুমায়ুন কবির ও সোনা রতন চাকমা দুজনই স্বতন্ত্র প্রার্থী ।

উপজেলা চেয়ারম্যান পদের জন্য আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ক্যাজাই মারমার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মনোনয়ন ফরম এখনো নেওয়া হয়নি তবে, সময় যেহেতু আছে ভালো একটা দিন দেখে মনোনয়ন ফরম সংগ্রহ করবেন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ এর মনোনীত প্রার্থী মো: জসিম উদ্দিন ছাড়া অন্যরা সবাই স্বতন্ত্র প্রার্থী। তারা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান ক্যাচিংমিং চৌধুরী, মহালছড়ি উপজেলা ছাত্রলীগ এর সভাপতি জিয়াউর রহমান জিয়া ও হৃদয় চাকমা। মহিলা ভাইস চেয়ারম্যান পদের জন্য এখনো কেউ মনোনয়ন ফরম সংগ্রহ করেননি।

উল্লেখ্য, আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচন (২য় পর্যায়) এর জন্য নির্বাচন অফিস কর্তৃক ঘোষিত তফশিল অনুযায়ী আগামী ১৮ ফেব্রুয়ারী পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেওয়ার সময়সীমা রয়েছে।