পাহাড়ের সংবাদবান্দরবান সংবাদলামাশিরোনামস্লাইড নিউজ

লামায় ৪২ লিটার চোলাই মদসহ ৩ মহিলা আটক

লামা (বান্দরবান)প্রতিনিধি: লামা থেকে পাচারকালে ৪২ লিটার চোলাই মদসহ ৩ মহিলা পাচারকারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় লামা সর্টবডি জীপ কাউন্টার সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মদসহ মহিলা পাচারকারীদের আটক করা হয়।

পুলিশ জানায়, বান্দরবান জেলা পুলিশ সুপারের নির্দেশে লামা থানা অফিসার ইনচার্জ এর নেতৃত্বে উপ-পরিদর্শক (এসআই) মোঃ গিয়াস উদ্দিন এবং এএসআই রাম প্রসাদসহ সঙ্গীয় পুলিশ কর্মকর্তা ও সদস্যরা মাদক দ্রব্য নিয়ন্ত্রনে অভিযান পরিচালনা করেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার নুনারবিল এলাকায় অবস্থিত সর্টবডি জীপ কাউন্টার সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ৩ মহিলাকে দেশীয় তৈরি চোলাই মদ পাচারকালে গ্রেফতার করেন।

তাদের নিকট থেকে পলিথিনের ব্যাগ ভর্তি ৪২ লিটার মদ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- চকরিয়া পৌরসভার ৩ নং ওয়ার্ডের সিকদার পাড়া এলাকার মৃত নূর আহাম্মদের স্ত্রী রশিদা বেগম (৪৫), মৃত দেলোয়ার হোসেনের স্ত্রী মনোয়ারা বেগম (৫০) এবং মৃত আবুল কালামের স্ত্রী আয়েশা বেগম (৬০)।

লামা থানা উপ-পরিদর্শক (এসআই) মোঃ গিয়াস উদ্দিন জানান, গ্রেফতারকৃত মহিলাদের বিরুদ্ধে লামা থানায় সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে।