পাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে দুই ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্ধ

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার ২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে বৃহস্পতিবার উপজেলা অডিটরিয়ামে উৎসব আমেজে প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে।

উপজেলার ১নং রামগড় ইউনিয়ন থেকে ৪ জন চেয়ারম্যান, ৩১ জন সাধারণ সদস্য ও ৯ জন সংরক্ষিত মহিলা সদস্যা এবং ২নং পাতাছড়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে ৩জন, সাধারণ সদস্য পদে ২৯ জন ও মহিলা সদস্যা পদে ১০ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে। ২টি ইউনিয়নে আওয়ামী লীগ ও বিএনপির চেয়ারম্যান প্রার্থীর দলীয় প্রতীক  ছাড়াও সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যাসহ মোট ৮৬ জন প্রার্থীর মাঝে নির্বাচন কমিশন কর্তৃক নির্ধারিত প্রতীক বরাদ্ধ দেন সংশ্লিষ্ট রিটানিং অফিসার। এর আগে গতকাল ১নং রামগড় ইউপি চেয়ারম্যান প্রার্থী আবু তাহের ও পাতাছড়া ইউপি থেকে ২ সাধারণ সদস্য প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করে নেন।

উপজেলা রির্টানিং অফিসার রিপন হোসেন জাননা, সকার ১০টা থেকে প্রার্থীদের পচন্দ করা এবং লটারির মাধ্যমে প্রতীকগুলো বাচাই করে প্রার্থীদের জন্য নির্ধারণ করা হয়। প্রার্থীদের উপস্থিতিতে এসকল প্রতীক বরাদ্দ দেয়া হয়।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ১নং রামগড় ইউনিয়ন থেকে আওয়ামীলীগ সমর্থিত শাহ আলম মজুমদার (নৌকা), বিএনপি সমর্থিত নূর হোসেন নূরু (ধানের শীষ), সতন্ত্র প্রার্থী আবুর হাশেম খাঁন  (আনারস) ও অপর সতন্ত্র প্রার্থী হাসান আলমগীর (ঘোড়া) প্রতীক পেয়েছেন। ২নং পাতাছড়া ইউনিয়নে আওয়ামীলীগ সমর্থিত মনিন্দ্র ত্রিপুরা  (নৌকা), বিএনপি সমর্থিত আবু বক্কর ছিদ্দিক (ধানের শীষ), সতন্ত্র প্রার্থী চাইথোয়াই মারমা (আনারস) প্রতীক পেয়েছেন। প্রত্যাশিত প্রতীক পাওয়ার সাথে সাথে অনেক প্রার্থীর কর্মী সমর্থকদের আনন্দ উল্ল্যাস করতে দেখা গেছে। অনেকেই গাড়ী বহর নিয়ে নির্বাচনী এলাকায় ছুটতে থাকে।

Comment here