আলী কদমথানচিপাহাড়ের সংবাদলামাশিরোনামস্লাইড নিউজ

ঘটনার ৩ দিন পার হলেও আলীকদমের অপহৃত ৩ ব্যবসায়ীর খোঁজ মিলেনি

লামা(বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের থানছিতে অপহৃত আলীকদমের তিনজন গরু ব্যবসায়ীর হদিস ৩ দিনেও পায়নি পুলিশ। গত শুক্রবার থানছি’র সত্যমণি ত্রিপুরা পাড়ার জনৈক জোহান ত্রিপুরার নিকট গরু কিনতে গিয়ে আলীকদমের ৩ জন ব্যবসায়ী নিখোঁজ হন। তারা হলেন আলীকদম বাসষ্টেশন পাড়ার আবু বকর (৪০), আফসার আলী (৩৫) ও সাহাব উদ্দিন (৩২)। জানা গেছে, গত বৃহষ্পতিবার রাতে থানছি’র সত্যমণি ত্রিপুরাপাড়ার জোহান ত্রিপুরা আলীকদমের গরু ব্যবসায়ী আবু বকরকে ৯ টি গরু বিক্রির কথা বলে পরেরদিন (শুক্রবার) তার পাড়ায় যেতে বলেন।

সেই অনুসারে শুক্রবার সকালে আবু বকর মোটর সাইকেল যোগে আফসার আলী ও সাহাব উদ্দিনকে সংগে নিয়ে সত্যমণি ত্রিপুরা পাড়ায় জোহান ত্রিপুরার নিকট যান। এ সময় তাদের সাথে তিন লক্ষ টাকা ছিল বলে পরিবার সুত্র জানায়। শনিবার বিকালে আবু বকরের পরিবারকে অজ্ঞাত ব্যক্তি ফোন করে বলেন, আবু বকরসহ তিনজনকে অপহরণ করা হয়েছে। ৫০ হাজার টাকা বিকাশের মাধ্যমে পাঠালে তাদের মুক্তি দেয়া হবে। বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা পাঠানোর পর আর কোন সাড়া না পেয়ে অপহৃতদের আত্মীয়রা থানছি থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে থানছি থানা পুলিশ জোহান ত্রিপুরাকে আটক করেন। আটক জোহান ত্রিপুরা পুলিশী জিজ্ঞাসাবাদে অপহরণ বিষয়ে কিছুই জানাতে পারেনি বলে থানছি থানার পুলিশ পরিদর্শক (ওসি) সিরাজুল ইসলাম জানান।

Comment here