Thursday , 21 June 2018
খিরাম ইউপি নির্বাচন ও বর্মাছড়ি সড়ক সংষ্কারের দাবীতে সমাবেশ

খিরাম ইউপি নির্বাচন ও বর্মাছড়ি সড়ক সংষ্কারের দাবীতে সমাবেশ

keram (4)ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ি উপজেলার ২১নং খিরাম ইউনিয়ন পরিষদের নির্বাচন দাবী ও নানুপুর-খিরাম-বার্মাছড়ি সড়ক সংষ্কারের দাবীতে এক ছাত্র ও যুব সমাবেশ অনুষ্টিত হয়েছে। শুক্রবার বিকেলে  ”খিরাম ছাত্র ও যুব সমাজ”র উদ্যোগে খিরাম উচ্চ বিঋদ্যালয়ের মাঠে মুহাম্মদ রেজাউল করিমের সঞ্চালিত সমাবেশে বক্তব্য রাখেন, সোহরাব হোসেন সৌরভ, নুরুল আমিন সামির, সরোয়ার কামাল, এমদাদ হোসেন, নবাব হোসেন, ইমরান হোসেন, কলিম উদ্দীন, আতিক রেজা, সায়েম উদ্দিন সারজেন, আবু মাহিন, বেলাল উদ্দিন, ইকবাল হোসেন জাশেম, পলাশ, মামুন হোসেন, রাশেদ উদ্দিন, তারেক, মিজান, কামাল, মুবিন, বাবর, আসাদুজ্জামান রানা, পিয়ারু, হেলাল, কুতুব, মাসুদ, ফয়সাল, ইসমাইল, রহিম প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, ২০০৬ সালে ২১নং খিরাম ইউনিয়নের গ্যাজেট প্রকাশিত হলেও কতিপয় স্বার্থান্বেষী মহলের ষড়যন্ত্রে অদ্যাবদি নির্বাচন হয়নি। এতে কৃষি ও রবি শষ্য উৎপাদন প্রধান এলাকা খিরাম এলাকার ১৫ হাজার জনসাধারণ তাদের মৌলিক অধিকার থেকে বঞ্চিত হচ্ছে।

অপর দিকে অবহেলীত নানুপুর-খিরাম-বার্মাছড়ি সড়কটি তিন উপজেলার মানুষের এবং পাহাড়ি-বাঙ্গালির সেতু বন্ধনের প্রধান সড়ক হলেও বছরের পর বছর এটি সংষ্কার বিহীন পড়ে রয়েছে। দ্রুত সড়কটি সংষ্কারের দাবী জানাচ্ছি নানুপুর ইউপি চেয়ারম্যান, ফটিকছড়ির সংসদ সদস্য ও এলজিইডি সংশ্লিষ্ট কর্তাদের কাছে।

Share This:

Leave a Reply

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes