Thursday , 26 April 2018
কাশ্মীরে ভারতীয় সেনা দপ্তরে হামলায় ১৭ সেনা নিহত

কাশ্মীরে ভারতীয় সেনা দপ্তরে হামলায় ১৭ সেনা নিহত

ডেস্ক রিপোর্ট: জম্মু-কাশ্মীরে ভারতীয় সেনাবাহিনীর একটি সদর দপ্তরে হামলায় ১৭ সেনা নিহত হয়েছেন। রোববার ভোরে পাকিস্তানের সীমান্তবর্তী এই সেনা সদর দপ্তরে হামলা হয়। ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি। তবে ভারতীয় সেনাবাহিনীর একটি সূত্র জানায়, চার থেকে ছয়জন আত্মঘাতী হামলাকারী কমান্ডো স্টাইলে হামলা চালিয়েছে। আজ ভোরে জম্মু-কাশ্মীরের উত্তরাঞ্চলের লাইন অব কন্ট্রোল সীমান্তবর্তী উরি এলাকার কাছের সেনা সদর দপ্তরটিতে তারা হামলা করেছে।

ভারতীয় সেনাবাহিনী সূত্রটি আরো জানায়, সংঘর্ষ এখনো চলছে। সামরিক বাহিনীর হেলিকপ্টারে আহত সেনাদের সরিয়ে নেওয়া হয়েছে। হামলায় নিহতের সংখ্যা আরো বাড়তে পারে। ভারতীয় কর্মকর্তাদের মতে, ২০১৪ সালের পর জম্মু-কাশ্মীরের উত্তরাঞ্চলে এটিই সবচেয়ে ভয়াবহ হামলা। হামলার ঘটনার পরিপ্রেক্ষিতে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং তাঁর রাশিয়া ও যুক্তরাষ্ট্র সফর বাতিল করেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারের কয়েকটি বার্তায় ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং বলেন, ঘটনার দিকে নজর রাখা ওই অঞ্চলের রাজনৈতিক, সামরিক এবং প্রশাসনের জ্যেষ্ঠ কর্মকর্তাদের সঙ্গে তিনি কথা বলেছেন। সূত্র: অনলাইন

Share This:

Leave a Reply

BIGTheme.net • Free Website Templates - Downlaod Full Themes