খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে র‍্যাবের হাতে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ২

রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি: জেলার রামগড় পৌরসভাধীন ৪নং ওয়ার্ড মাষ্টাপাড়া (সিনেমাহল বাজার) এলাকায় পোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিদেশী অস্ত্র, ম্যাগাজিন ও গুলিসহ দুই ব্যক্তিকে আটক করেছে ফেনী র‍্যাব-৭ সদস্য জোয়ানরা।
বৃহঃবার (২৪ফেব্রুয়ারি ) দুপুর ১২টার দিকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, আব্দুর রহিম মিলন (২৭) সে রামগড়ের আনন্দপাড়া এলাকার বাসিন্দা আবু তাহের এর ছেলে এবং আমানুল হক সোহেল সে রামগড়ের মাস্টারপাড়া এলাকার মৃত এবায়দুল হকের ছেলে।
মামলার এজহারে জানা গেছে, রামগড় পৌরসভার সিনেমাহল এলাকায়  অস্ত্রসহ দুই ব্যক্তি অবস্থান করছেন- এমন সংবাদে সেখানে অভিযান পরিচালনা করা হয়। র্যাবের উপস্থিতি টের পেয়ে দুইব্যক্তি পালানোর চেষ্টা করলে ধাওয়া করে তাদের একটি ফার্নিচার দোকানের সামনে থেকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে আব্দুর রহমান মিলনের  কাছে থেকে ১টি বিদেশী অস্ত্র ও ১টি ম্যাগাজিন এবং  অপর আসামী আমানুল হক সোহেল এর কাছে থেকে ২ রাউন্ড তাজা গুলি সহ ১টি ম্যাগাজিন উদ্ধার করে। পরে জিজ্ঞাসাবাদ শেষে রাত ৮টায় রামগড় থানায় হস্তান্তর করা হয়।
রামগড় থানার ওসি(তদন্ত) রাজীব চন্দ্র কর আটকের সত্যতা নিশ্চিত করে এপ্রতিনিধিকে জানান, এ ঘটনায় র্যাব ৭ এর নায়েক সুবেদার নুরুল ইসলাম বাদী হয়ে অস্ত্র আইনে থানায় মামলা রুজু করেন। যার মামলা নং ৫। শুক্রবার ২৪ ফেব্রয়ারি আসামীদের আদালতে প্রেরণ করা হয