খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

র‌্যালি, ক্রীড়া ও আতশবাজির মধ্যে দিয়ে পানছড়িতে মুজিববর্ষ পালন

মোফাজ্জল হোসেন ইলিয়াছ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে ব্যাপক আয়োজন ছিল পানছড়িতে। ১৭’মার্চ মঙ্গলবার দিনের শুরুতে উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: আব্দুল মোমিন ও সাধারণ সম্পাদক বিজয় দেবের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন শেষে দলীয় কার্যালয়ে কেক কাটা হয়।

অপর দিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে সকালে ও পানছড়িস্থ ৩ বিজিবি লোগাং জোন অধিনায়ক লে: কর্ণেল রুবায়েত আলমের নেতৃত্বে বর্ণাঢ্য রাালী প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে এবং পানছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ দুলাল হোসেনের নেতৃত্বে থানা মিলনায়তনে কেক কাটা হয়।

৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেনের আয়োজনে প্রতিবন্ধীদের মাঝে ঝুড়িতে বাস্কেটবল নিক্ষেপ, প্রীতি ফুটবল, কাবাডি, ভিডিপি ও আনসার, গ্রাম পুলিশ ও স্থানীয়দের দৌড়, ভদ্র মহিলাদের বালিশ খেলা পুরো বিকেল মাতিয়েছিল সদর ইউপির এই আয়োজন।

এছাড়া ৩নং পানছড়ি ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসেনের আয়োজনে নান্দনিক ভাবে সাজানো ইউপি ভবনে সদর ইউপির আয়োজনে রাত ৮টায় কেক কাটা ও বঙ্গবন্ধু ফটো গ্যালরীর উদ্ধোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তৌহিদুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাব সভাপতি জয়নাথ দেব। পানছড়ি বাজার জামে মসজিদের পেশ ইমাম মোঃ দলিলুর রহমান বঙ্গবন্ধু ও তার পরিবারসহ দেশের সকলের জন্য দোয়া করেন। পরে বাহারী আতজবাজিতে আলোকজ্জল হয়ে ওঠে পানছড়ির নীলাকাশ।