খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

কংজরী চৌধুরীর সাথে গুইমারা প্রেসক্লাবের সদস্যদের সৌজন্য সাক্ষাত

গুইমারা প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর সাথে জেলার গুইমারা প্রেসক্লাবের সদস্যা সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেছেন। ২৩ ফেব্রুয়ারি রবিবার সকালে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের গুইমারাস্থ বাসভবনে সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে গুইমারা প্রেসক্লাবের আহবায়ক মেমং মারমা নেতৃত্বে প্রেসক্লাবের সদস্যরা কংজরী চৌধুরীকে তিন পার্বত্য জেলার মধ্যে একমাত্র তিনিই বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি(২০২০-২০২২)ব্যবস্থাপনা পর্ষদের সদস্য নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা শুভেচ্ছা ও সম্মাননা স্মারক তুলে দেন।

এসময় তিনি উপস্থিত বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সততা ও দায়িত্বশীলতা একান্ত প্রয়োজন বলে উল্লেখ করে তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছেন জাতির জাগ্রত বিবেক, আর সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ এবং রাষ্ট্রের ৪র্থ স্তম্ভ। নির্ভীক ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দেশ ও জাতির কল্যান বয়ে আনে। এসময় সাংবাদিকদেরকে সংবাদ উপস্থাপনের ক্ষেত্রে সঠিক তথ্য ও যথাযথ শব্দপ্রয়োগ এবং বস্তু নিষ্ঠতা গুরুত্বের সাথে খেয়াল রাখার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, গুইমারা প্রেস ক্লাবের যুগ্ম-আহবায়ক নুরুল আলম, সদস্য সচিব এম দুলাল আহাম্মদ, আবদুল আলী, শাহ আলম রানা, আনোয়ার হোসেন, আনন্দ সোম, উপজেলা যুবলীগ সভাপতি বিল্পব শীলসহ প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা। ।