কাপ্তাইপাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদশিরোনামস্লাইড নিউজ

কাপ্তাইয়ে সাংবাদিককে প্রাণনাশের হুমকি

কাপ্তাই প্রতিনিধি: দৈনিক ভোরের কাগজ ও কাপ্তাই প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মো. মাহফুজ আলমকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। বিষয়টি কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও কাপ্তাই থানায় অভিযোগ দেয়া হয়। এ ঘটনায় কাপ্তাইয়ে কর্মরত সংবাদকর্মীরা তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে।

উপজেলার সদর বরইছড়ি এলাকায় গতকাল রবিবার দুপুরে মাদকাসক্ত মনির হোসেন মুক্তার সাংবাদিক মাহফুজ আলমকে অশ্লীল ভাষায় গালাগাল, মারমুখী আবস্থায় নাজেহাল করে এবং প্রকশ্যে প্রাণনাশের হুমকি দেয়। এসময় স্থানীয়রা সাংবাদিক মাহফুজকে উদ্ধার করে নিরাপদে সরিয়ে নেয়। এ ব্যাপারে সাংবাদিক মাহফুজ আলম উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেলকে অবহিত করেন। প্রমাণ সাপেক্ষে বড়ইছড়ি কর্ণফুলী নুরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয়ের নৈশ প্রহরী মনির হোসেন মুক্তার বিরুদ্ধে আইনুনাগ ব্যবস্থা নেয়া হবে বলে আশ^স্ত করেন।

উল্লেখ্য, মাদকাসক্ত মনির হোসেন মুক্তারের বিরুদ্ধে গত বছর মাদক নিয়ন্ত্রণ আইনে ভ্রাম্যমান আদালতে গাজা বহন ও সেবনের দায়ে ১০ হাজার টাকা জরিমানা করে। স্থানীয় এলাকাবাসী মাদকাসক্ত মুক্তারের কারনে অতিষ্ট হয়ে পড়েছে। প্রতিনিয়ত সমাজের দায়িত্বপ্রাপ্ত লোকদের অপমান, অপদস্ত ও মানহানী ঘটাচ্ছে। মুক্তারের অপকর্মের বিরুদ্ধে কাপ্তাই থানায় একাধিক জিডি রয়েছে।