খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি-ঢাকা বিলাসবহুল ‘‘গ্রীন লাইন” সার্ভিস চালু, যাত্রীসেবায় নতুন চমক

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি -ঢাকা সড়কে প্রথমবারের মতো চালু হয়েছে বিলাসবহুল গ্রীন লাইন পরিবহনের নৈশকালীন কোচ। পর্যটন শহর খাগড়াছড়ি সড়ক পরিবহণ ব্যবস্থায় যোগ হলো নতুনমাত্রা, যাত্রী সেবায় এ যেনো এক নতুন চমক।

২৬নভেম্বর বৃহস্পতিবারবিকেলে জেলা শহরের মহাজনপাড়া এলাকায় কেক কেটে ‘‘গ্রীন লাইন” কোচের কাউন্টার উদ্বোধন করা হয়। এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি পৌরসভার মেয়র রফিকুল আলম, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শানে আলম , ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের প্রধান নির্বাহী কর্মকর্তা রাশেদুল হক, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, চেম্বার অব কমার্সের সভাপতি সুদর্শন দত্ত, খাগড়াছড়ি প্রেস ক্লাব সভাপতি জিতেন বড়ুয়া, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক ও রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস-চেয়ারম্যাম জসিম উদ্দিন মজুমদার এবং গ্রীন লাইন পরিবহনের জেনারেল ম্যানেজার আব্দুস ছাত্তার প্রমুখ।

এখন থেকে প্রতিদিন রাত ১০ টা এবং ১০ টা ১৫ মিনিটে দুইটি নৈশকোচ খাগড়াছড়ি থেকে ঢাকার উদ্দ্যেশে ছেড়ে যাবে । একইভাবে প্রতিদিন ঢাকা থেকে দুইটি কোচ খাগড়াছড়ি আসবে। ভলবো বিজনেস ক্লাস প্রতি টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১২’শ টাকা । উদ্বোধনী অনুষ্ঠানে যাত্রী সেবার মান সুরক্ষার অনুরোধ জানিয়েছে আমন্ত্রিত অতিথিরা।