খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদজাতীয় সংসদ নির্বাচননির্বাচন বিবিধপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি আসনে বিএনপি-আওয়ামীলীগসহ ৫ প্রার্থী নির্বাচনী প্রতিদ্বন্ধিতায়

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি আসনে গণফোরামের প্রার্থী মোহাম্মদ আমজাদ হোসেন চৌধুরী মনোনয়নপত্র প্রত্যাহার করার পর আর রইল নির্বাচনী প্রতিদ্বন্ধিতায় ৫ প্রার্থী।

৯ ডিসেম্বর রবিবার খাগড়াছড়ি রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামের কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জমা গণফোরামের প্রার্থী মোহাম্মদ আমজাদ হোসেন চৌধুরী।

বিএনপি প্রার্থী মো. শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদকে কেন্দ্রীয়ভাবে চুড়ান্ত মনোনয়ন দেওয়ায় খাগড়াছড়ি সংসদীয় আসনে প্রতিদ্বন্ধিতায় রইল ৫ প্রার্থী।

খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার মো. জাহিদ হোসেন সাংবাদিকদের কাছে এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, গণফোরামের প্রার্থী মোহাম্মদ আমজাদ হোসেন চৌধুরী আবেদন করে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। অপর দিকে মো. শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদকে বিএনপি চুড়ান্ত মনোনয়ন দেওয়ায় অপর প্রার্থী সমীরণ দেওয়ানের মনোনয়নপত্র নিয়ম মতই প্রত্যাহার বলে গণ্য হবে।

এ দিকে মহাজোটের শরিক দল জাতীয় পার্টির প্রার্থী সোলায়মান আলম শেঠ জানান, দল থেকে তাকে উন্মুক্ত করে দেওয়া হয়েছে। কাজেই তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করছেন না। এছাড়া খাগড়াছড়ি নির্বাচনী মাঠে রয়েছেন আঞ্চলিক রাজনৈতিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সমর্থিত প্রার্থী নতুন কুমার চাকমা ও ইসলামী আন্দোলনের আব্দুল জব্বার গাজী।