খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমিডিয়া সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে সাংবাদিকদের আর্থিক সহায়তা দিলেন জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী

স্টাফ রিপোর্টার:খাগড়াছড়ি জেলাশহরে কর্মরত পেশাদার সংবাদকর্মীদের আর্থিক সহায়তা দিয়েছেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। বৃহস্পতিবার তিনি নিজে বিভিন্ন টেলিভিশন-প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় জেলা সদরে কর্মরত প্রতিনিধিদের হাতে সহায়তার অর্থ প্রদান করেন। এর আগে তিনি করোনা দুর্যোগের শুরুতে মধ্য এপ্রিলে আরো একবার খাগড়াছড়ি প্রেসক্লাব এবং খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)-এর মাধ্যমে জেলা শহরের অর্ধ-শতাধিক সাংবাদিককে নগদ সহায়তা প্রদান করেন।

তাঁর এই উদ্যোগকে খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া এবং খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি নুরল আজম সাধুবাদ জানিয়েছেন। এ উদ্যোগেকে সাদুবাদ জানিয়েছেন খাগড়াছড়ি অনলাইন প্রেসক্লাব সভাপতি ও পাহাড়ের আলো সম্পাদক মো: মোবারক হোসেন। বৈশ্বিক মহামারি এই করোনা পরিস্থিতিতে সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব  পালন করে যাচ্ছে।

জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী তাঁর প্রতিক্রিয়ায় জানান, সাংবাদিকতা একটি মহান পেশা। এই পেশার বেশিরভাগ মানুষই সংকটে থাকলেও আত্মমর্যাদা বিসর্জন দেন না। তাঁদেরকে সম্মান করলেই দেশ-জাতির অগ্রযাত্রা অব্যাহত থাকবে। আমি প্রাতিষ্ঠানিক সামর্থ্যরে মধ্যে সহযোগিতা করার চেষ্টা করেছি।