খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমিডিয়া সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি অনলাইন প্রেসক্লাব’র উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

খাগাড়ছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ি অনলাইন প্রেস ক্লাবের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ২০মে বুধবার সকালে লক্ষ্মীছড়ি উপজেলা সদরে স্থানীয় একটি পাঠাগারের সামনে সামাজিক দূরুত্ব বজায় রেখে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

করোনা পরিস্থিতিতে অসহায় খেটে খাওয়া নিন্ম আয়ের মানুষের মাঝে লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এসময় খাগড়াছড়ি অনলাইন প্রেস ক্লাবের সভাপতি ও পাহাড়ের আলো পত্রিকার সম্পাদক মো: মোবারক হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামালসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জানা যায়, ৭ কেজি চাল, ১ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, ৫০০ গ্রাম চিনি, ৫০০ গ্রাম তেল, ৫০০ গ্রাম লবন ও ১টা ডেটল সাবান ত্রাণ সামগ্রী হিসেবে ১৫টি পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। খাগড়াছড়ি অনলাইন প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মোবারক হোসেন বলেন, এটি ক্ষুদ্র একটি উদ্যোগ। বৈশ্বিক করোনার এ মহামারির ভয়াল থাবায় সমাজের প্রতিটি মানুষই কর্মহীন হয়ে পড়েছে। সাধারণ খেটে খাওয়া নিন্ম আয়ের মানুষগুলো নানা কষ্টে দিন যাপন করছে। সরকারের পাশাপাশি ব্যবসায়ী, বিত্তশালী সামর্থবান ব্যক্তিরা যদি এগিয়ে আসে তাহলে কেউ অন্তত না খেয়ে কস্ট ভোগ করতে হবে না।

খাগড়াছড়ি অনলাইন প্রেস ক্লাবের সকল সদস্যসহ আরো যারা এ ত্রাণ কার্যক্রমে সহযোগিতা করেছেন সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন সংগঠনের সভাপতি মোবারক হোসেন।