ক্রীড়াখাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি জেলা প্রশাসক টি-২০ ক্রিকেট গোল্ডকাপ টুর্নামেন্ট শুরু

প্রতিনিধি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক টি-২০ ক্রিকেট গোল্ডকাপ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে। ২২ ফেব্রুয়ারি সোমবার খাগড়াছড়ি স্টেডিয়াম মাঠে ট্রফি উন্মোচন ও বেলুন উড়িয়ে এ গোল্ডকাপের উদ্বোধন করেন প্রধান অতিথি খাগড়াছড়ির জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক মো. হাবিব উল্লাহ মারুফ’র সভাপতিত্বে এবং জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মো. আজহার আলী হিরার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মো. আব্দুল আজিজ, খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী ও সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম।
টুর্নামেন্টের উদ্বোধন কালে প্রধান অতিথি প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন, ‘খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। এ ধরনের টুর্নামেন্টের আয়োজন করার ফলে খাগড়াছড়ি অঞ্চলের তরুণ প্রতিভাবান ক্রিকেটাররা তাদের নিজেদের যোগ্যতা প্রকাশের একটা প্লাটফর্ম পেয়েছে। এ  টুর্নামেন্টের মাধ্যমে খাগড়াছড়ি ক্রিকেটকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাবে। একদিন এ জেলার ক্রিকেটাররা জাতীয় দলে খেলবে সে আশাবাদ ব্যক্ত করেন জেলা প্রশাসক। এর আগে উদ্বোধনী খেলায় অংশগ্রহণকারী খাগড়াছড়ি প্রজন্ম ক্লাব ও গোল্ডেন স্টার ক্লাবের খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন তিনি। টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করে। েআগামী ১৩ মার্চ পর্যন্ত টানা ২১ দিন চলবে এই টুর্নামেন্ট।
উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, বিসিবির খাগড়াছড়ি কোচ মো. মুজাহিদুল ইসলাম চৌধুরী বাবুসহ অন্যান্য ক্রীড়ামোদী ব্যক্তিত্বরা।