ক্রীড়াখাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারাতে শেখ রাশেল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

গুইমারা প্রতিনিধি: জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল স্মৃতি সংসদ,গুইমারা,খাগড়াছড়ির আয়োজনে “শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট-২০ আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকালে উপজেলার বাইল্যাছড়ি স:প্রা:বিদ্যালয় মাঠে কবুতর ও বেলুন উড়িয়ে টুনার্মেন্টেরর উদ্বোধন করেন প্রধান অতিথি গুইমারা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা।
বিশেষ অতিথি হিসেবে হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী,সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা,গুইমারা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমিরন পাল। এছাড়া গুইমারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উপজেলার ২৪টি শক্তিশালী দল নিয়ে টুনার্মেন্ট যাত্রা শুরুর প্রাক্বালে প্রধান অতিথি খেলাধুলা বিনোদনের মাধ্যম জানিয়ে এটি যু্ব সমাজকে অবক্ষয়ের হাত থেকে বাচায়।
তবে একে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সুন্দরভাবে টুনার্মেন্ট শেষ করতে সকলের সহযোগীতা কামনা করেন। ফুটবল ম্যাচ শুরুর পূর্বেই প্রত্যান্ত জনপদের সহস্রাধিক ক্রীড়ামোদী দর্শকের উপস্থিতিতে মাঠ কানায় কানায় পরিপুর্ণ হয়ে যায়। আয়োজক কমিটির আহবায়ক শেখ রাসেল স্মৃতি সংসদ গুইমারা উপজেলা শাখার সভাপতি রাম্প্রুচাই চৌধুরী।পরিচালনা করেন সোহেল আফজাল বাবু।
উদ্বোধনী ম্যাচে শক্তিশালী দুটি দল গুইমারা চৌধুরী পাড়া একাদশ এবং রাস্তার মাথা একাদশের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ২-০ গোলে রাস্তার মাথা একাদশকে পরাজিত করে গুইমারা চৌধুরী পাড়া একাদশ। আগামী ২০ নম্বেবর টুণামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠানের কথা রয়েছে।