খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারা রিজিয়নে ঈদ শুভেচ্ছা বিনিময় ও প্রীতিভোজ

মোঃ শাহ আলম, গুইমারা: ওমন রমযানেরই রোযার শেষে এলো খুশির ঈদ। একমাস সিয়াম সাধনার পর খুশির বন্যা নিয়ে আসে মুসলিম উম্মার সববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান ও আনন্দের দিন পবিত্র ঈদুল ফিতর। সাম্য মৈত্রী ও ত্যাগের প্রকৃত শিক্ষা মানব জীবনে বাস্তব প্রতিফলনের জন্য ধনী-গরীবের বৈষম্য দুর করে বছরের বাকী ১১মাস মানুষ শান্তি সম্প্রীতি ও উন্নয়নে কাজ করা ঈদের শিক্ষা।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পাহাড়ে আইন শৃংখলা রক্ষায় নিয়োজিত বাংলাদেশ সেনাবাহিনীর ২৪আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়নের ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন উপজেলার গন্যমান্য ও বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ২৪আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ধর্ম যার যার উৎসব সবার, এ প্রতিপাদ্যে মুসলিম সম্প্রদায়ের ঈমাম, হিন্দুদের পুরোহিত ও বৌদ্ধ ধর্মাবলম্বীদের ধমীয় গুরু (ভান্তে) একই সারিতে সমবেত হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা রিজিয়নের বিএম মেজর ফজলে রাব্বী, জিএসও-টু মেজর মইনুল আলম, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, খাগড়াছড়ি জেলা প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া, পাহাড়ের আলো সম্পাদক মো: মোবারক হোসেন, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, এলাকার বিশিষ্টজন ও গণমাধ্যমকর্মীরা।

গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম আমন্ত্রিত অতিথির সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং একই সাথে পার্বত্য চট্টগ্রামে বসবাসরত সকল সম্প্রদায়ের মানুষ সহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান। পরে আমন্ত্রিত অতিথিবৃন্দকে নিয়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আয়োজিত প্রীতিভোজে অংশ গ্রহণ করেন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম।