খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারা রিজিয়নে করোনা প্রতিরোধে সচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে করোনা পরিস্থিতি প্রতিরোধ ও আইন শৃংখলা বিষয়ক জনসচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১এপ্রিল বৃহস্পতিবার দুপুরে ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়নের উদ্যোগে রিজিয়ন সদর দপ্তরে সাংবাদিকদের নিয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন।

এ সময় তিনি বলেন, মতবিরোধ বা কারো পক্ষে-বিপক্ষে নয়, পাহাড়ে আইন শৃংখলা রক্ষা ও নিরাপত্তার পাশাপাশি শান্তি, সম্প্রীতি ও উন্নয়নে কাজ করে যাচ্ছে সেনাবাহিনী। বর্তমান সরকারের আমলে পাহাড়ে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন হচ্ছে মন্তব্য করে রিজিয়ন কমান্ডার বলেন, সকলে সরকারের এ ধারা অব্যাহত রাখতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখা উচিত। এছাড়াও করোনা পরিস্থিতি মোকাবেলায় সাধারণ মানুষকে সচেতন করতে সরকারের পাশাপাশি সাংবাদিকদেরও এগিয়ে আসার আহবান জানান তিনি।

অনুষ্ঠানে খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া, পার্বত্যাঞ্চল প্রেসক্লাব সভাপতি এম. সাইফুর রহমান, মানিকছড়ি প্রেসক্লাব সভাপতি মোঃ মাঈন উদ্দিন, রামগড় উপজেলা প্রেস ক্লাব সভাপতি নিজাম উদ্দীন, পাহাড়ের আলো পত্রিকার সম্পাদক মো: মোবারক হোসেন, যমুনা টেলিভিশনের প্রতিনিধি মো. শাহরিয়ার ইউনুস ও চ্যানেল২৪ এর জেলা প্রতিনিধি নুরুচ্ছাফা মানিক উপস্থিত ছিলেন।