চট্টগ্রাম সংবাদশিরোনামস্লাইড নিউজ

চট্টগ্রামের খুলশীতে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে কিশোর নিহত

চট্টগ্রাম অফিস: চট্টগ্রামের খুলশী থানাধীন আমতলা এলাকায় গতরাত ৮ ঘটিকার সময় মো. সাজ্জাদুর রহমান নাহিদ (১৮) নামের এক কিশোর দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে নিহত হয়েছে। নিহতের পিতার নাম- মো. আব্দুল্লাহ। নিহতের পরিবার উক্ত এলাকায় দীর্ঘদিন যাবত ভাড়া বাসায় থাকত। নিহতের পিতা জানান, তাদের স্থায়ী ঠিকানা কাটনা ঈদগাহ বাজার (আব্দুল করিমের বাড়ি), থানা- জোকিগঞ্জ, জেলা- সিলেট।

নিহতের পিতা ও স্থানীয় সূত্রে জানা গেছে, মো. সাজ্জাদুর রহমান নাহিদের সাথে আমতলা এলাকার এক বখাটে যুবকের বিরোধ ছিল, উক্ত বিরোধকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে ওই দুর্বৃত্ত গতরাত ৮ঘটিকার সময় সাজ্জাদুর রহমান নাহিদের সাথে জরুরী কথা আছে বলে ডেকে নিয়ে ধারালো অস্ত্র তার বুকে ডুকিয়ে দিয়ে পালিয়ে যায়। নাহিদের ডাক চিৎকার শুনিয়া পরিবারের লোকজন দ্রুত আগ্রাবাদ মা-শিশু ও জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের চিকিৎসক জানান, নিহতের বুকে ধারালো অস্ত্রের আঘাত পাওয়া গেছে এবং আঘাতের ফলেই তার মৃত্যু হয়েছে।

সিএমপির খুলশী থানার উপ-পরিদর্শক মো. জাহাঙ্গীর আলম আগ্রাবাদ মা-শিশু ও জেনারেল হাসপাতালে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে রাতেই ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। উক্ত হত্যা কান্ডের সাথে জড়িত ব্যক্তিকে ধরার জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে এবং ঘটনার বিষয়ে খুলশী থানায় হত্যা মামলা দায়ের করা হয়।