খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

ছাত্রলীগের বর্ষপূর্তি উদযাপনে মানিকছড়িতে ব্যাপক প্রস্তুতি

স্টাফ রিপোর্টার: বর্তমান আওয়ামীলীগ সরকারের ২য় মেয়াদের ৪র্থ বছর এবং বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম বর্ষপূর্তিতে আগামী ৪ জানুয়ারী মানিকছড়িতে ব্যাপক আয়োজনে সমাবেশের আয়োজন করেছে আওয়ামীলীগ। তৃণমূলে চলছে গণ-সংযোগ, প্রচার-প্রচারণা।

খোঁজ নিয়ে জানা গেছে, আগামী ৪ জানুয়ারী আওয়ামীলীগ সরকারের ২য় মেয়াদের ৪র্থ বছরপূর্তি এবং বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম বর্ষপূর্তি উপলক্ষে মানিকছড়ি আওয়ামীলীগ ও ছাত্রলীগ সমাবেশের আয়োজন করেছে। ফলে সমাবেশে ব্যাপক লোক-সমাগম নিশ্চিত করতে সপ্তাহ ব্যাপি উপজেলার আনাচে-কানাচে চলছে গণ-সংযোগ। ওয়ার্ড, ইউনিয়ন,পাড়া-মহল্লা,শিক্ষাপ্রতিষ্ঠানে আওয়ামীলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,শ্রমিকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ দাওয়াতি কার্যক্রম চালাচ্ছে।

সমাবেশ বাস্তবায়নে প্রতিটি ইউনিয়নে একটি করে কমিটি গঠন করা হয়েছে। সদর ইউপিতে আহবায়ক মো. রফিকুল ইসলাম,সদস্য সচিব মো.মোস্তফা কামাল, ২ নং ইউপিতে আহবায়ক ডা.নুরুন নবী,সদস্য সচিব মো. আমিনুল ইসলাম, ৩ নং ইউপিতে আহবায়ক মো. জামাল হোসেন,সদস্য সচিব মো. নুর ইসলাম, ৪ নং ইউপিতে আহবায়ক মো. নুলুল ইসলাম,সদস্য সচিব মো. বাহার মিয়া। আর সমাবেশ মঞ্চ প্রস্তুত কমিটির আহবায়ক হলেন,উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. সামায়ণ ফরাজী সামু।

উক্ত সমাবশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ২৯৮ নং খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপরা। বিশেষ অতিথি থাকবেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীসহ জেলা পর্যায়ের আওয়ামীলীগ,যুবলীগ,শ্রমিকলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামীগের সভাপতি ও যোগ্যাছোলা ইউপি চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন জানান, আওয়ামীলীগ সরকারের ২য় মেয়াদের ৪র্থ বছরপূর্তি এবং বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম বর্ষপূর্তি উপলক্ষে মানিকছড়ি আওয়ামীলীগ ও ছাত্রলীগ আগামী ৪ জানুয়ারীর সমাবেশ সফল করতে ব্যাপক প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করছে। ব্যাপক লোক-সমাগমের মাধ্যমে তৃণমূলে আওয়ামীলীগের জনসমর্থন জানিয়ে দিতে সাংগঠনিক কাজ চলছে।