জাতীয় সংবাদঢাকাশিরোনামস্লাইড নিউজ

তাপসের অভিযোগ: ১৭০ কেন্দ্র দখলের চেষ্টা করছে বিএনপি

ঢাকা অফিস: প্রচারের শেষ দিন গণসংযোগে নেমে নির্বাচনি এলাকার পাড়া-মহল্লা চষে বেড়াচ্ছেন ঢাকা দক্ষিণ সিটিতে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস। প্রচারে নেমে তিনি অভিযোগ করেছেন, বিএনপি ১৭০টি কেন্দ্র দখলের পাঁয়তারা করছেন। বৃহস্পতিবার দুপুরে শেষ দিনের মতো গণসংযোগ চলাকালে তিনি এই অভিযোগ করেন।

তাপস বলেন, ‘আমরা শঙ্কিত। বিএনপি প্রার্থীর পিএস পরিচয়ে একজন অস্ত্রসহ আটক হয়েছেন। এভাবে সন্ত্রাসী দ্বারা কেন্দ্র দখলের পাঁয়তারা হলে ঢাকাবাসী প্রতিহত করবে।’ এজন্য নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা বাহিনীকে কঠোর থাকার আহ্বান জানান তিনি।
ঢাকাবাসীকে সজাগ থেকে ১ ফেব্রুয়ারি ভোট কেন্দ্রে যাওয়ারও আহবান জানান তাপস।

গণসংযোগকালে মেয়র নির্বাচিত হলে ঢাকাবাসীর উন্নয়নে বিভিন্ন কাজ করার প্রতিশ্রুতি দিয়ে নৌকা মার্কায় ভোট চান তিনি। তাপস বলেন, নির্বাচিত হলে তিন বছরের মধ্যে উন্নত ঢাকা গড়ার জন্য দৃশ্যমান পরিবর্তন করব। এ নির্বাচন ঢাকার উন্নয়নের নির্বাচন। আমি আপনাদের সেবক হয়ে থাকতে চাই। তাই সবাই উন্নয়নের সঙ্গে হতে ভোট কেন্দ্রে যাবেন। নৌকায় ভোট দেবেন।

আগামী শনিবার ঢাকার দুই সিটিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদে ঢাকা দক্ষিণে আওয়ামী লীগ থেকে লড়বেন শেখ ফজলে নূর তাপস। তার বিপরীতে ধানের ধীষের প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন ইশরাক হোসেন। অন্যদিকে ঢাকা উত্তরে মেয়র পদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন আতিকুল ইসলাম। তার সঙ্গে বিএনপি থেকে লড়বেন তাবিথ আউয়াল।