খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

দীঘিনালায় টিকা গ্রহণে উৎসাহ প্রদান ও মাস্ক বিতরণ

মোঃ আল আমিন: দীঘিনালায় করোনা ভাইরাস প্রতিরোধে ৩ আনসার ব্যাটালিয়নের র্নিদেশনা, টিকা গ্রহণে উৎসাহ প্রদান ও ফ্রি মাস্ক বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে। “শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা” এই শ্লোগান নিয়ে বাংলাদেশ আনসার ও গ্রাম

প্রতিরক্ষা বাহিনী এগিয়ে চলছে দুর্বার গতিতে। এরই ধারাবাহিকতায় ৩ আনসার ব্যাটালিয়ন, ছোটমেরুং, দীঘিনালা এর পক্ষ হতে করোনা ভাইরাস প্রতিরোধে খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার বোয়ালখালী (নতুন) বাজার থেকে আনুষ্ঠানিক ভাবে টিকা গ্রহণে
উৎসাহ প্রদান ও ফ্রি মাস্ক বিতরণ কর্মসূচির।

মঙ্গলবার সকালে ব্যাটালিয়ন অধিনায়ক চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি টিম দীঘিনালার বোয়ালখালী বাজার, বাসটার্মিনাল, লারমা স্কয়ার, কলেজ গেইট, থানা বাজার, মেরুং বাজারসহ বিভিন্ন স্থানে সাধারণ জনগণের মধ্যে করোনা ভাইরাস প্রতিরোধে নির্দেশনা, টিকাদানে উৎসাহ ও ২০০০ ফ্রি মাস্ক বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পরিচালক মোঃ ইসমাইল হোসেন, কোম্পানি কমান্ডার রাজীব হোসাইন, মাসুম বিল্লাহ ও ব্যাটালিয়নের সদস্যগণ।

এর আগে বোয়ালখালী নতুন বাজারে মাস্ক বিতরণ কর্মসূচির অনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন, ব্যাটালিয়ন অধিনায়ক চন্দন দেবনাথ। করোনা ভাইরাস প্রতিরোধে জনগণের মধ্যে সচেতনতামূলক দিক নির্দেশনা দেন এবং মাইকিং এর মাধ্যমে জনগণকে আরো বেশি সচেতন হওয়ার জন্য আহ্বান করেন।

ব্যাটালিয়ন অধিনায়ক চন্দন দেবনাথ বলেন, “যত দ্রুত আমরা টিকা নিতে পারবো, তত দ্রুত আমরা করোনা মহামারী মোকাবেলা করতে পারবো। টিকা নেয়ার সাথে সাথে মাস্কও পরিধান করতে হবে যাতে করে এই ভাইরাস না ছড়াতে পারে। গণটিকা গ্রহণ কার্যক্রমে অংশগ্রহণ করে সরকারকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।”