খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদশিরোনামশুভেচ্ছাবানীস্লাইড নিউজ

দীঘিনালায় সোনা মিয়া শেখ এর মৃত্যুতে ওয়াদুদ ভূইয়ার শোক প্রকাশ

পাহাড়ের আলো: খাগড়াছড়ি জেলার দিঘীনালা উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান সোনা মিয়া শেখ এর মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন জেলা বিএনপি’র সভাপতি ওয়াদুদ ভূইয়া। খাগড়াছড়ি জেলা বিএনপির দপ্তর সম্পাদক মারিয়াম আক্তার মনির স্বাক্ষরিত শনিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় এ খবর দেয়া হয়েছে।
শোকবার্তায় বলা হয় খাগড়াছড়ি জেলার দিঘীনালা উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান সোনা মিয়া শেখ (৬৭) হৃদরোগে আক্রান্ত হয়ে ১৮ জানুয়ারী ২০২০ দুপুর ১২:৩০ ঘটিকায় চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়াইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ৬ মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য আত্ব¡ীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুর খরব ছড়িয়ে পড়লে খাগড়াছড়ি জেলা বিএনপি’র পরিবারে শোকের ছায়া নেমে আসে। খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি জনাব ওয়াদুদ ভূইয়া তার মৃর্ত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে অপর এক শোকবার্তায় দীঘিনালা উপজেলা বিএনপি সোনা মিয়া শেখ এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদান জানিয়েছেন। দীঘিনালা উপজেলা বিএনপির সহদপ্তর সম্পাদক মো: জাতির হোসেন স্বাক্ষরিত এক প্রেসবার্তায় এ শোক ও সমবেদেনা জানানো হয়।