জাতীয় সংবাদঢাকাশিরোনামস্লাইড নিউজ

পল্লী প্রগতি প্রকল্প গ্রাম সংগঠক কল্যাণ পরিষদ’র কেন্দ্রীয় আহবায়ক কমিটি গঠন

ঢাকা অফিস: বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পরিচালিত পল্লী প্রগতি প্রকল্পের গ্রাম সংগঠক কল্যাণ পরিষদ’র কেন্দ্রীয় আহবায়ক কমিটি গঠন গঠন করা হয়েছে। ২৩ সেপ্টেম্বর সোমবার দুপুরে ঢাকাস্থ কাওরান বাজার পল্লী ভবনের সামনে সারা দেশ থেকে আসা পল্লী প্রগতি প্রকল্পের গ্রাম সংগঠকদের উপস্থিতিতে ২১সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়। উপস্থিত সকলের পরামর্শ ও মতামতের ভিত্তিতে কুমিল্লা লাকশাম উপজেলা পল্লী প্রগতি প্রকল্পের গ্রাম সংগঠক আলম শরীফকে আহবায়ক ও সিরাজ গঞ্জের তারাশ উপজেলা পল্লী প্রগতি প্রকল্পের গ্রাম সংগঠক মো: সেলিম জাহাঙ্গীরকে সদস্য সচিব করে ২১সদস্য বিশিষ্ঠ পল্লী প্রগতি প্রকল্পের গ্রাম সংগঠক কল্যাণ পরিষদ গঠন করা হয়।

কমিটির যুগ্ম আহবায়ক হলেন, মো: আ: লতিফ, মো: শেখ সাদী, মো: বাবুল হক, মো: জহুরুল ইসলাম, মোছা: কাকলী আক্তার, শ্রীকান্ত বিশ^াস, মো: মোবারক হোসেন, নুসরাত শারমিন ও শ্রী বিমল চন্দ্র দে। কমিটির সদস্যা হলেন, বিপু রহমান, মো: মাসুম মিয়া, মো: আনোয়ার হোসেন, সাইফুদ্দিন, মো: আ: রহিম, মো: নাসির উদ্দিন, মো: জাকারিয়া মানিক, মো: মিন্টু মিয়া, সিনজুর রহমান সুইট ও মো: রহমত আলী।

কমিটির সদস্য সচিব মো: সেলিম জাহাঙ্গীর স্বাক্ষরিত সংবাদ মাধমে দেয়া এক প্রেসবার্তায় বলা হয় বিআরডিবিকে বঙ্গবন্ধু পল্লী উন্নয়ন অধিদপ্তর ঘোষণা, চাকুরী স্থায়ী করণ ও বেতন-ভাতা নিশ্চিত করার দাবিতে সিবিএ এবং বিআরডিবি প্রকল্পভুক্ত কর্মকর্তা-কর্মচারি ঐক্য পরিষদের চলমান আন্দোলনকে বেগবান করতেই এ কমিটি গঠনের লক্ষ্য ও উদ্দেশ্যে। সারা দেশের সকল পল্লী প্রগতি প্রকল্পের গ্রাম সংগঠকদের ঢাকায় পল্লী ভবনের সামনে এসে আন্দোলনে অংশ নেয়ার আহবান জানান, নবগঠিত কমিটির সদস্য সচিব মো: সেলিম জাহাঙ্গীর।