খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

পানছড়িতে কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা প্রদান

মোফাজ্জল হোসেন ইলিয়াছ: জেলার পানছড়িতে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়সহ পার্বত্য জেলা পরিষদের বরাদ্ধকৃত খাদ্য সহায়তা কর্মহীন অসহায় পরিবারের মাঝে বৃহস্পতিবার প্রদান করা হয়েছে।
সরকারের দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্ধকৃত এসকল খাদ্য সামগ্রী লোগাং ইউনিয়নের ১নং ও ২নং ওয়ার্ডের কর্মহীন এবং অসহায় পরিবার এবং উল্টাছড়ি ইউনিয়ন পরিষদের সকল ওয়ার্ডের জনগনের মাঝে বিতরণ করা হয়। পানছড়ি সদর ইউনিয়নেও পার্বত্য জেলা পরিষদের বরাদ্ধকৃত খাদ্য সহায়তা প্রদান করা হয়।
উল্টাছড়ি ইউনিয়নে ইউপি চেয়ারম্যান বিজয় চাকমা সংশ্লিষ্ট ইউপি সদস্য-সদস্যাগন উপস্থিত থেকে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্ধকৃত ২০০পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। অপরদিকে পানছড়ি সদর ইউনিয়ন পরিষদে পার্বত্য জেলা পরিষদের বরাদ্ধকৃত ৩৬৬কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সহয়তা বিতরণ করা হয়।
উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদ খাগড়াছড়ির সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু, পানছড়ি থানা ওসি মোঃ দুলাল হোসেন, এমপির পিএস খগেন ত্রিপুরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, পানছড়ি প্রেস ক্লাবের সভাপতি জয়নাথ দেব, সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদুজ্জামান অলি, ইউপি সদস্য আসিফ করিম, আমিরুল বসর, মোঃ মতিউর রহমান (মতি), আবুল জব্বার, হিরামতি ত্রিপুরা প্রমুখ।