চট্টগ্রাম সংবাদফটিকছড়িশিরোনামস্লাইড নিউজ

প্রেমিকের হাতে প্রেমিকা ধর্ষণ, ভুজপুরে আটক ২

ফটিকছড়ি প্রতিনিধি: উত্তর চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানার আওতাধীন চাঁদপুর এলাকায় নির্জন ঘরের ভিতরে কথিত প্রেমিকাকে নিয়ে এসে প্রমিকসহ তার বন্ধু মিলে ধর্ষণের অভিযোগ উঠেছে । ধর্ষণের সময় হাতেনাতে আটক হওয়া কথিত প্রেমিক দাঁতমারা ইউপির পশ্চিম তারাখোঁ এলাকার জনৈক মাহাবুল আলম(সিএনজি মাহাবুর)ছেলে নাজিম-(২২) ও ঘঠনার দামাচাপা দিতে যাওয়া পশ্চিম হাসনাবাদ এলাকার জনৈক বজল আহমদের ছেলে আবু মুনসুর।

ঘটনার প্রত্যক্ষদর্শী সালা উদ্দীন প্রতিবেদককে জানান,,আমার এলাকার পাশে নির্জন এলাকায় একটি জরাজীর্ণ কুরেঘর রয়েছে, গতকাল ৬নভেম্বর রাতে কয়েকজন উটতি বয়সি ছেলে মিলে একটা মহিলাকে ওই কুড়ে ঘরের দিকে নিয়ে যেতে দেখে তাদের চলাফেরা সন্তোষজনক মনে নাহলে আমরা কয়েকজন ওই ঘরে গিয়ে দেখি কয়েকজন ছেলে মিলে একটা মহিলাকে জোরকরে মহিলার মুখ চেপে ধরে ধর্ষণ করতেছে।

আমরা ডাক দিয়ে ওখানে কি হচ্ছে জানতে চাইলে কথিত বকাটেরা ওখান থেকে দৌড়ে পালাতে থাকে,ঘটনাস্থল থেকে নাজওম নামের একজন আটক এবং ওই মহিলাকে উদ্ধার করি।পরে ওই মহিলার কাছে বিস্তারিত জানতে চাইলে সে জানায়, নাজিম নামের ছেলেটার সাথে তার প্রেমের সম্পর্ক ছিলো,সেই সুবাধে বাড়ি থেকে পালিয়ে এসে বিয়ে করার কথা থাকলেও সে তা না করে কয়েকজন ছেলেকে তার বন্ধু বলে নিয়ে এসে আমাকে ধর্ষণ করতেছে। এব্যাপারে ভুজপুর থানাকে জানাতে চাইলে উপস্থিত আবু মুনসুর নামে জৈনক ব্যাক্তি তার বাড়িতে বসে মিমাংসা করার কথা বলে তাদের উভয়কে তার জিম্মায় নিয়ে যায়,তবে কেন সে থানা-পুলিশ কিংবা স্থানীয় কোন প্রতিনিধি কে জানায়নি বিষয়টি আমার অজানা। 

এ ব্যাপারে ভুজপুর থানায় জানতে চাইলে, থানা ডিউটি অফিসার জানান,ধর্ষণের অভিযোগে আমরা দুইজনকে আটক করেছি,,বিষয়টি আরো খতিয়ে দেখে পরে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।