চট্টগ্রাম সংবাদফটিকছড়িশিরোনামস্লাইড নিউজ

ফটিকছড়িতে কিশোরী ধর্ষণ: কাঞ্চননগরের যুবকের বিরুদ্ধে মামলা

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়িতে এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। এ ব্যাপারে কাঞ্চন নগরের জয়নাল আবেদীন দ্বিপ্ত নামের এক যুবকের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ওই যুবকের ফেসবুক প্রোপাইল গেটে দেখা যায় সে যুদ্ধাপরাধী সাঈদী মুক্তি আন্দোলনের নেতা।

চট্টগ্রাম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে বিচারক মো. মোতাহের আলীর আদালতে কিশোরীর মা বাদী হয়ে দায়ের করা মামলার বিবরণে জানা যায়, জয়নাল আবেদীন দ্বিপ্ত কাঞ্চন নগর গ্রামের মো. রফিকের দ্বিতীয় পুত্র। স্থানীয় স্কুলে দশম শ্রেণীতে পড়া ওই কিশোরীর সাথে মুঠোফোনে প্রেমের সম্পর্ক হয় ২০১৯ সালে।

ওই বছরের ২৬ নভেম্বর নানান প্রলোভনে প্রথম ধর্ষণের শিকার হয়। এরপর যৌন সম্পর্ক গড়ে তুলে দফায় দফায় আরো ধর্ষণের শিকার হয়। সম্প্রতি সেই যুবক পাশ্ববর্তী এলাকা থেকে বিয়ে করে কিশোরীকে ধর্ষণও যৌন সম্পর্কের বিষয় অস্বীকার করে। তখন বাধ্য হয়ে কিশোরীর মা আদালতে মামলা দায়ের করেন।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা ফটিকছড়ি থানার উপ পরির্দশক মো. জিয়াউল হক জিয়া জানান, আদালতের নির্দেশে ফটিকছড়ি থানায় মামলাটি এজাহারভূক্ত হয়। অভিযুক্ত আসামীকে গ্রেফতারের জন্য সম্ভাব্য সব স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।