জাতীয় সংসদ নির্বাচনপাহাড়ের সংবাদবরকলরাঙ্গামাটি সংবাদশিরোনামস্লাইড নিউজ

বরকলে আ’লীগের নির্বাচনী অফিস জ্বালিয়ে দিলো দুর্বৃত্তরা

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটি: রাঙামাটির দূর্গম বরকল উপজেলায় আ’লীগের নির্বাচনী অফিস আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (২৬ ডিসেম্বর) ভোরে উপজেলার বরকল সদর ইউনিয়নে এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে বরকল সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড এর সাধারণ সম্পাদক ইমরানের সাথে নির্বাচনী প্রচারণা নিয়ে স্থানীয় যুবদলের নেতা হানিফের বাকবিতন্ডা হয়।  এ ঘটনার পর বুধবার ভোরে কে বা কারা বরকল সদরের কুরকুটিছড়িতে আ’লীগের অফিসে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। এসময় এক ব্যবসায়ীর দোকানও আগুনে পুড়ে যায়। তবে স্থানীয় আ’লীগ নেতৃবৃন্দ এ ঘটনার জন্য বিএনপি- জামাত-শিবিরকে দায়ী করেছে।
এ ব্যাপারে রাঙামাটি জেলা আ’লীগের সাধারণ সম্পাদক  হাজী মুছা মাতব্বর জানান-,বিএনপি-জামাত-শিবিরের নেতা-কর্মীরা এ ঘটনা ঘটিয়েছে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা এবং অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।
বরকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, আ’লীগের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বর্তমানে মামলাটি প্রক্রিয়াধীন বলে ওসি জানান।