খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

মন্দিরে আর্থিক অনুদান প্রদান করেন মহালছড়ি জোন

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির মাতাই পুকুর শিব মন্দিরে সনাতন ধর্মাবলম্বীদের এক ধর্মীয় মহোৎসবে মহালছড়ি সেনাবাহিনীর আর্থিক অনুদান ও বিভিন্ন ফলজ সামগ্রী বিতরণ করেছেন।

৪ মার্চ সোমবার সকাল সাড়ে ১১ টায় নুনছড়ির দেবতা পুকুর এলাকায় মাতাই পুকুর শিব মন্দিরে অনুষ্ঠিত সনাতন ধর্মাবলম্বীদের এক ধর্মীয় মহোৎসব পরিদর্শন করেছেন মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল মেহেদী হাসান পিএসসি। এ সময় ধর্মীয় গুরু ও মহোৎসব উদযাপন কমিটির প্রধান উপদেষ্টা শ্রী ক্ষেত্র মোহন রোয়াজাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।

ধর্মীয় উৎসব পরিদর্শনকালে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে এক মত বিনিময় কালে মহালছড়ি জোন অধিনায়ক লে: কর্ণেল মেহেদী হাসান পিএসসি বলেন, সকল ধর্মই মূলে হচ্ছে নীতি। ধর্ম যার যার হতে পারে কিন্তু প্রত্যেকে যার যার ধর্মীয় নীতি প্রতিটি মানুষের পালন করা উচিত। সেনাবাহিনী সকল ধর্মের প্রতি শ্রদ্ধা রেখেই কাজ করে যাচ্ছে। ধর্মীয় নীতি অনুসরণ করেই হিংসা-বিদ্বেষ, হানাহানি-মারামারি পরিহার করে সবাইকে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার আহবান জানান তিনি।

মতবিনিময় শেষে জোন অধিনায়ক লে: কর্ণেল মেহেদি হাসান পিএসসি মাতাই পুকুর শিব মন্দিরের গুরুঠাকুর এর হাতে আর্থিক অনুদান ও বিভিন্ন প্রকারের ফলজ সামগ্রী তুলে দেন।