খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

মাটিরাঙ্গায় করোনা নির্দেশনা অমান্য করায় ৭ জনের জরিমানা

মাটিরাঙ্গা প্রতিনিধি: মরণঘাতি করোনাভাইরাসের সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় ও জনগনকে নিজ নিজ বাড়ীতে অবস্থান করার সরকারি নির্দেশনা অমান্য করায় খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ০৭ জন ব্যক্তিকে জরিমানার করেছেন ভ্রাম্যমাণ আদালত।
বৃহস্পতিবার (০২ এপ্রিল) সন্ধ্যা ৭.৩০ ঘটিকার দিকে উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ এবং সহকারী কমিশনার (ভূমি) মিজ ফারজানা আক্তার ববি সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ও করোনা প্রতিরোধে জনগনের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে এই মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে।
এ সময়ে সড়ক পরিবহন আইন ২০১৮ ও দন্ডবিধি, ১৮৬০ এর বিধানমতে উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট কর্তৃক ৩টি ও সহকারী কমিশনার (ভূমি) মিজ ফারাজানা আক্তার ববি কর্তৃক ৪টি মিলিয়ে এ দিন ৭ টি মামলায় ৪৯০০/- টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।
এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, সচেতনতা বৃদ্ধি ও জনস্বার্থে মোবাইল কোর্টের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। সে কারণে জনসাধারণকে প্রয়োজন ছাড়া অকারণে বাড়ির বাইরে আড্ডা বা ঘুরাঘুরি না করার অনুরোধ করেন তিনি।