খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে আওয়ামীলীগের শোক র‌্যালী

আলসগীর হোসেন: শোক দিবস উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন মানিকছড়ি উপজেলা আওয়ামলীগে ও সহযোগী সংগঠন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় শ্রদ্ধা নিবেদনের পর মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে একটি শোক র‌্যালী রেব করা হয়।এরপর ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করে ফাতেহা পাঠ ও দোয়া অনুষ্ঠিত হয়। সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী আজ। শোকাবহ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। আজ বাংলাদেশ ও বাঙালির হূদয়বিদারক ও মর্মস্পর্শী শোকের দিন। ১৯৭৫ সালের এইদিনে সেনাবাহিনীর কিছু উচ্ছৃঙ্খল ও বিপথগামী সৈনিকের হাতে সপরিবারে নিহত হয়েছিলেন স্বাধীনতার স্বপ্নদ্রষ্টা, স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিব।

র‌্যলীতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো.মাঈন উদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান ম্রগ্যমারমা, ২নং বাটনাতলীর সাবেক ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ২নং বাটনাতলীর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মোহন,৩নং যোগ্যছোলা ইউপি চেয়ারম্যান ক্যজরী মহাজন, ৪নং তিনটহরী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ও উপজেলা যুবলীগ ‍সিনিয়র সহ সভাপতি মো. সামায়ন ফরাজী সামু, মো. জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, ২নং বাটনাতলীর ইউপি আওয়ামীলীগ সভাপতি ডা. হামিদ উপস্থিত ছিলেন।