খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়িতে আগুনে পুড়ে দুই ঘুমন্ত শিশুর মর্মান্তিক মৃত্যু

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার বাটনাতলীর লিপিয়া পাড়া গ্রামে বসত ঘরের আগুনে দুই ঘুমন্ত শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ২২ জানুয়ারি বুধবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে উপজেলার ২নং বাটনাতলী ইউপি’র লিপিয়া পাড়া গ্রামের মেমং মারমার দুই সন্তান ছেলে মংশালা মারমা (১১) ও মেয়ে উ¤্রা মারমা (৯) নানার বাড়িতে বেড়াতে এসে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে মারা যায়! এ ঘটনায় পরিবারে শোকের মাতম চলছে। ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছে উপজেলা প্রশাসন।

নিহতের পিতা মেমং মারমা জানান, শ্বশুর বাড়ীতে বেড়াতে রাতে মেহমানদের সাথে কথাবার্তা চলছিল। অপর দিকে তার শ্যালক ও তার দুই সন্তান রান্না ঘরে ঘুমাচ্ছিল। হঠাৎ বাহিরে আগুনের লেলিহান শিখা ও ধোয়া দেখতে পেয়ে সকলে ঘর থেকে বেড়িয়ে গেলেও শিশু দু’টি ঘওে থেকে যায়। মূহুর্ত্বের মধ্যে আগুন সারা ঘওে ছড়িয়ে পড়ে। যার কারণে ঘুমন্ত শিশুদেরকে সরিয়ে আনা সম্ভব হয়নি! ঘরে থাকা ৬৫ মণ ধানসহ পুরো ঘর পুড়ে ছাই হয়ে যায়।

সকালে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন সহকারী কশিশনার(ভূমি) রুবাইয়া আফরোজ, ২নং বাটনাতলী ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম মোহন, শিক্ষা অফিসার মো. নজরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. কামাল উদ্দিনসহ এলাকার জনপ্রতিনিধিরা। ঘটস্থল পরিদর্শন শেষে নিহতের পিতা মেমং মারমার হাতে কম্বল, শুকনা খাবার ও আর্থিক সহায়তা প্রদান করেন উপজেলা প্রশাসন।