খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়ির তিনট্যহরি বিএনপির উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার ওয়াদুদ ভূইয়া ফাউন্ডেশনের

আলমগীর হোসেন: মানিকছড়ির তিনটহরী ইউনিয়ন বিএনপি ও ওয়াদুদ ভূইয়া ফাউন্ডেশন ২২মে শুক্রবার তিনটহরী ইউনিয়ন বিএনপির অস্থায়ী কার্যালয়ে করোনায় ঘরবন্দী দুই শত অসহায় গরীব লোকের মাঝে ওয়াদুদ ভূইয়ার পক্ষে ঈদ উপহার তুলে দেন।
বিতরণকালে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য মোঃ আবুল হাশেম ভুঁইয়া, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক মোঃ রমজান হোসেন সেলিম, উপজেলা বিএনপির তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ও ওলামাদলের যুগ্ন সম্পাদক মোঃ ইব্রাহীম খলিল আল ফরিদি, উপজেলা বিএনপির সদস্য আব্দুল হাকিম, ইউনিয়ন বিএনপির সভাপতি, মোঃ হাশেম,সাধারণ সম্পাদক মোঃ সাদেক হোসেন মেম্বার, নুরজাহান বেগম সিনিয়র সহসভাপতি উপজেলা মহিলাদল।
তিনটহরী ইউনিয়ন,যুবদল সিনিয়র সহসভাপতি আবুল হাশেম খান, যুগ্ন সম্পাদক মোঃ ইউনুছ আলী সুমন, তিনটহরী ইউনিয়ন ছাত্রদল সভাপতি আমির হোসেন, সাধারণ সম্পাদক জহির রায়হান নিরব,সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন,প্রমুখ।
জেলা বিএনবির সদস্য ও বিতরণের প্রধান অতিথির বক্তব্যে আবুল হাসেম ভুঁইয়া বলেন দেশে মহা দূর্যোগ চলছে, এই মহা দূর্যোগে সকলকে মানবতার সেবায় এগিয়ে আসতে হবে, সরকারি ত্রাণ সাধারণ মানুষের কাছে সঠিক ভাবে পৌছাচ্ছেনা তাই সাধারণ মানুষের অসহায়ত্বের কথা চিন্তা করে এগিয়ে এসেছে এই ওয়াদুদ ভুঁইয়া ফাউন্ডেশন,
ইনশা-আল্লাহ ভবিষ্যতেও আপনাদের সকলের সহযোগিতা নিয়ে সাধারণ মানুষের পাশে
ওয়াদুদ ভূঁইয়া ফাউন্ডেশনের কার্যক্রম চলমান থাকবে।