খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িমিডিয়া সংবাদশিরোনামস্লাইড নিউজ

মানিকছড়ি’র সাংবাদিক আবদুল মান্নান’র মাতৃবিয়োগ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলা প্রেসক্লাব,শিল্পকলা একাডেমি, দুর্নীতি প্রতিরোধ কমিটি,উপজেলা গ্রাজুয়েট ফোরাম এর সাধারণ সম্পাদক ও তিনটহরী উচ্চ বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগারিক এবং বিশিষ্ট সংগঠক আবদুল মান্নান এর গর্ভধারণী মা জবেদা খাতুন মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহী ওয়াইন্না ইলাহী রাজিউন) মরহুমের বয়স হয়েছিল ৯৩ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে,২ মেয়ে, নাতী-নাতনীসহ বহু আত্মীয়স্বজন রেখে গেছেন।

৮ নভেম্বর ভোর ৩.৪৫ মিনিটে নিজ বাড়ী উপজেলার একসত্যাপাড়ায় মরহুমের বড় ছেলে মো. আবদুল মালেক এর বাসায় বার্ধক্যজনিক কারণে মৃত্যুবরণ করেন।

মরহুমের মৃত্যুর খবরে জনপ্রতিনিধি, রাজনৈতিক,সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন ও শিক্ষক এবং সাংবাদিক সমাজ শোক প্রকাশ করেছেন। মরহুমের ৪ সন্তানের মধ্যে উপজেলা প্রেসক্লাব,শিল্পকলা একাডেমি, দুর্নীতি প্রতিরোধ কমিটি,উপজেলা গ্রাজুয়েট ফোরাম এর সাধারণ সম্পাদক ও তিনটহরী উচ্চ বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগারিক এবং বিশিষ্ট সংগঠক আবদুল মান্নান সবার ছোট। বাদ জোহর একসত্যাপাড়া জামে মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। মরহুমের ছোট ছেলে আবদুল মান্নান সকলের নিকট মরহুমের জন্য দোয়া প্রার্থী।