চট্টগ্রাম সংবাদরাঙ্গুনিয়াশিরোনামস্লাইড নিউজ

রাঙ্গুনিয়ায় মাদক নির্মূলে কোন প্রকার আপোষ চলবে না-ওসি

শান্তি রঞ্জন চাকমা: রাঙ্গুনিয়া মডেল থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম এর সাথে গত শনিবার রাতে রাঙ্গুনিয়া প্রেস ক্লাব নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রাঙ্গুনিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, মাদক নির্মূলে কোন প্রকার আপোষ চলবে না এবং মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স সহ আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। এলাকার মানুষ আইনি সেবা পেতে অনৈতিক লেনদেন না করার পরার্মশ দেন। কোন সমস্যায় মাধ্যম বা দালাল ছাড়া থানায় আসার জন্য আহবান করেন। সাংবাদিক ও পুলিশের পেশাগত দায়িত্ব প্রায়ই কাছাকাছি উল্ল্যেখ করে নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, গনমাধ্যম ও পুলিশ প্রশাসন একসাথে স্বীয়তা বজায় রেখে কাজ করলে অপরাধ দমন সহজ হয়। ভুলের উর্দ্ধে কেউ নন, পুলিশের কেউ অপরাধ বা ভুল করলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। অভিযুক্ত দু’একজনের কারনে পুরো পুলিশ বিভাগের ক্ষতি হয় এমন সংবাদ প্রচারের ক্ষেত্রে সাংবাদিকদের সর্তক থাকতে হবে।

রাঙ্গুনিয়া প্রেস ক্লাব সভাপতি আকাশ আহমদের নেতৃত্বে মতবিনিময় সভায় অংশগ্রহন করেন রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি নুরুল আবছার চৌধুরী, প্রবীণ সাংবাদিক পান্থ নিবাস বড়ুয়া, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ ইলিয়াছ, সাংবাদিক এমএ কোরেশী শেলু, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক মাসুদ নাসির, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের যুগ্ন সম্পাদক শান্তি রঞ্জন চাকমা, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক আব্বাস হোসাইন আফতাব, সাংবাদিক মীর খান মামুন, রাঙ্গুনিয়া প্রেস ক্লাবের অর্থ সম্পাদক জগলুল হুদা, সাংবাদিক আরিফুল হাসনাত ও রাঙ্গুনিয়া মডেল থানার চৌকস কর্মকর্তা (এসআই) মো. ইসমাইল হোসেন।