চট্টগ্রাম সংবাদরাউজানরাঙ্গুনিয়াশিরোনামস্লাইড নিউজ

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

শান্তি রঞ্জন চাকমা, রাঙ্গুনিয়া: চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়া ইছাখালী জেলে পাড়ায় এলাকায় প্রাইভেট কারের সাথে মোটর সাইকেল এর মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম ইসলামিক ইউনিভার্সিটির অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী মোহাম্মদ মামুন (২৪), মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ (২১) নামের দু’জন নিহত হয়েছে। নিহত আব্দুল্লাহ ও মামুন দু’জনেই সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক প্রাইভেট কার ও মোটর সাইকেল জব্দ করেছে।

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে একটি বিয়ে অনুষ্ঠানে দাওয়াত খেয়ে আব্দুল্লাহ ও মামুন মোটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে কাপ্তাই-চট্টগ্রাম সড়কের রাঙ্গুনিয়া ইছাখালী জেলেপাড়া এলাকায় একটি প্রাইভেট কারের সাথে মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে দুজনেই গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়ার পথে মারা যায় মামুন। অন্যদিকে সাঈদ আব্দুল্লাহকে চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হলে সেখানে শুক্রবার বিকালে তার মৃত্যু হয়।

নিহত সাঈদ আব্দুল্লাহ রাঙ্গুনিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড হাজীবাড়ি এলাকার মোহাম্মদ আলীর ছেলে এবং মোহাম্মদ মামুন চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের আধুরপাড়া চাঁনগাজী বাড়ি এলাকার রেজাউল করিমের ছেলে।