খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড়ে বিয়ের প্রলোভনে কিশোরী ধর্ষণ; ধর্ষক আটক

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে বিয়ের প্রলোভনে এক মাদ্রাসা পড়ুয়া কিশোরী (১৫) কে ধর্ষণের অভিযোগে ধর্ষক মো: বেলাল হোসেন (২৩) কে আটক করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় ধর্ষিতা নিজেই বাদী হয়ে (২৬ নভেম্বর) রামগড় থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। আটককৃত ধর্ষক পৌরসভার দারোগাপাড়া এলাকার মো: ফারুক হোসেনের ছেলে। সে ধর্ষিতার প্রতিবেশি একজন ভাড়াটিয়া। পেশায় টমটম চালক বলে জানা যায়।

মামলার এজহারে ধর্ষিতা জানান, তার বাবার সাথে মায়ের বিবাহ বিচ্ছেদের পর মায়ের অন্যত্র বিবাহ হয়ে গেলে সে দারগাপাড়া নানার বাড়িতে থেকে লেখাপড়া করছে। গত ৫ আগষ্ট রাতে বাড়ির সবাই পার্শ্ববর্তী সোনাইপুল একটি বিবাহ অনুষ্ঠানে গেলে রাত ১০টার দিকে ঘরের দরজা খোলা থাকার সুযোগে প্রতিবেশি বেলাল হোসেন ঘরে ঢুকে একা পেয়ে ফুসলিয়ে বিয়ের ফলোভন দেখিয়ে কৌশলে তাকে ধর্ষণ করে হুমকী দিয়ে চলে যায় এ ঘটনা যাতে কাউকে না বলি।
ভিকটিম আরো জানান, নিজ সম্মানহানীর ভয়ে এতোদিন এ ঘটনা কাউকে বলেনি । পরে গত ২৫ নভেম্বর বড় খালাকে জানালে পরিবারের সদস্যদের পরামর্শে ধর্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।
রামগড় থানা অফিসার ইনচার্জ মো: শামসুজ্জামান  অভিযোগটির সত্যতা নিশ্চিত করে এ প্রতিনিধিকে বলেন, অভিযোগ পেয়ে পুলিশ কৌশলে আসামীকে আটক করে । আসামী ১৬০ ধারায় বিজ্ঞ আদালতে ধর্ষনের স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে বলে তিনি জানান।