খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

রামগড় পৌর বিএনপি’র মতবিনিময় সভা অনুষ্ঠিত

রামগড় প্রতিনিধি: জেলার রামগড় পৌর বিএনপি’র উদ্যোগে শুক্রবার (২২জানুয়ারি) বিকাল ৪টায় কালাডেবায় রামগড় পৌর বিএনপি’র সভাপতি বাসগৃহে (উঠান বৈঠক) ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির কর্মসংস্থান বিষয়ক সম্পাদক; খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি সাবেক এমপি. ওয়াদুদ ভূইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ আহম্মদ ভূঁইয়া, সহ-সভাপতি, খাগড়াছড়ি জেলা বিএনপি ও সভাপতি, রামগড় উপজেলা বিএনপি। রামগড় উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক শেফায়েত উল্ল্যাহ সঞ্চালনায় রামগড় পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক নুর হোসেন নুরু’র স্বাগত বক্তব্যে সভায় সভাপতিত্ব করেন রামগড় পৌর বিএনপি’র সভাপতি মোঃ জসীম উদ্দিন।
সভায় প্রধান অতিথির বক্তব্যে জনাব ওয়াদুদ ভূইয়া বলেন, দল পরিচালনায় সকল পর্যায়ের নেতৃবৃন্দের সমন্বয় এবং অংশগ্রহণের উপর গুরুত্বারোপ করেন এবং সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করার জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। তিনি সকল ধরনের জাতীয় ও দলীয় কর্মসূচি পালনের পাশাপাশি গণতন্ত্র পুনরুদ্ধার এবং জনগণের ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠায় যেকোন আন্দোলন সংগ্রামে সক্রিয় ভূমিকা পালনে সকলের প্রতি আহবান জানান। এছাড়াও বর্তমান করোনা পরিস্থিতি নিয়ে তিনি উদ্বেগ প্রকাশ করেন এবং সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করেন।
মতবিনিময় সভাকে আরো সফল করতে রামগড় উপজেলা ও পৌর বিএনপি এবং এর আওতাধীন বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন মোঃ আলাউদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক, খাগড়াছড়ি জেলা বিএনপি ও যুগ্ন সম্পাদক, রামগড় উপজেলা বিএনপি, জানে আলম দুলাল, সহ-সভাপতি, রামগড় পৌর বিএনপি, মোঃ রহিমউল্যাহ, সহ-সভাপতি, রামগড় পৌর বিএনপি, রবিউল হক পাটোয়ারী, সহ-সভাপতি, রামগড় পৌর বিএনপি, শেফায়েত উল্যাহ ভূঁইয়া, যুগ্ন সম্পাদক, রামগড় উপজেলা বিএনপি, সুজায়েত আলী, যুগ্ন সম্পাদক, রামগড় পৌর বিএনপি, জামাল হোসেন ভুট্টু, যুগ্ন সম্পাদক, আবুল বশর, যুগ্ন সম্পাদক, রামগড় পৌর বিএনপি, রামগড় পৌর বিএনপি, মোঃ ইলিয়াস হোসেন, সাংগঠনিক সম্পাদক, রামগড় উপজেলা বিএনপি, সাফায়েত মোর্শেদ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক, রামগড় পৌর বিএনপি, মোঃ নুরুল হুদা।
আরো উপস্থিত ছিলেন, আহবায়ক, ১নং রামগড় ইউনিয়ন বিএনপি, মোঃ রফিকুল আলম, সভাপতি, ২নং পাতাছড়া ইউনিয়ন বিএনপি, মোঃ হারুন, সদস্য সচিব, ১ নং রামগড় ইউনিয়ন বিএনপি, নুরুল আলম ভুট্টু, সাধারণ সম্পাদক, ২নং পাতাছড়া ইউনিয়ন বিএনপি, জামাল উদ্দিন শামীম, সভাপতি, রামগড় পৌর যুবদল, শাহ আলম বাদশা, সাধারণ সম্পাদক, রামগড় উপজেলা যুবদল, মনির আহাম্মদ, সাধারণ সম্পাদক, রামগড় উপজেলা কৃষক দল, সাইফুল ইসলাম, সভাপতি, রামগড় উপজেলা শ্রমিক দল প্রমুখ।