পাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদলংগদুশিরোনামস্লাইড নিউজ

লংগদু উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ

মোঃ আব্দুর রহমি, লঙ্গদু, রাঙ্গামাট: লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলায় পঞ্চম ধাপে নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান দ্বয়কে বরণ ও পুরাতন উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান দ্বয়কে বিদায় অনুষ্ঠানের মধ্য দিয়ে দায়িত্বভার গ্রহণ ও হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠতি হয়।

১৩মে সোমবারলংগদুউপজেলাপ্রশাসনের উদ্যোগেউপজেলাপরিষদ মিলনায়তনেএই অনুষ্ঠান অনুষ্ঠতি হয়। লংগদুউপজেলানির্বাহীঅফিসারপ্রবীরকুমাররায়এরসভাপতিত্বে এসময়উপজেলারসকলবিভাগীয়কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগণ, বিভিন্নশিক্ষাপ্রতিষ্ঠানেরপ্রধান, আইন শৃঙ্খলাবাহিনীরপ্রতিনিধি, সংবাদকর্মী ও গণ্যমান্য ব্যাক্তিগন এতে উপস্থিত ছিলেন।
উপজেলানির্বাহীঅফিসারপ্রবীরকুমাররায়সকলের পক্ষ থেকে নবনির্বাচিতউপজেলা চেয়ারম্যানদেরকেফুলেরতোড়াউপহারদিয়েবরণএবংপুরাতনউপজেলা চেয়ারম্যানদেরকেফুলের তোড়াও ক্রেস্ট উপহারদিয়েবিদায় সম্ভাষনজানান।
নবনির্বাচিতউপজেলা চেয়ারম্যান ও উপজেলাআওয়ামীলীগেরসভাপতিআব্দুলবারেকসরকারঅনুষ্ঠানে বক্তব্য রাখেন। তিনিবলেন, আমি দলীয়ভাবেনির্বাচিতহলেওউপজেলা চেয়ারম্যানহিসেবেশপথ নেওয়ার পর আমি দলমতনির্বিশেষেসকলজনসাধারনেরপ্রতিনিধিহিসেবেএলাকারউন্নয়নেকাজকরতেচাই।তারজন্য আপনাদের সকলেরসহযোগিতারপ্রয়োজন।
অন্যান্যাদের মধ্যে বক্তব্য রাখেন, বিদায়ীউপজেলাভাইস চেয়ারম্যান মোঃনাছিরউদ্দিন, মহিলাভাইস চেয়ারম্যাননুরজাহান বেগম, নবনির্বাচিতভাইস চেয়ারম্যানসিরাজুলইসলামঝান্টু, মহিলাভাইস চেয়ারম্যানআনোয়ারা বেগম। সকলকর্মকর্তার পক্ষে লংগদু থানারঅফিসারইনচার্জ রঞ্জনকুমারসামন্ত, ইউপি চেয়ারম্যানদের পক্ষে গুলশাখালীইউপি চেয়ারম্যানআবুনাছির, লংগদু প্রেসক্লাবেরসভাপতিএখলাসমিঞাখান।
বিদায়ীউপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন বক্তব্যে বলেন, আমাকে যারা ভোটদিয়ে দুইবারউপজেলা চেয়ারম্যান নির্বাচিতকরেছেনতাদের কাছেএবং দায়িত্ব পালনকালেযারাআমাকেসহযোগিতাকরেছেনআমিতাদের কাছে কৃতজ্ঞতাজানাচ্ছি। সীমাবদ্ধতা থাকারকারণেএলাকারউন্নয়নেঅনেককিছুকরারইচ্ছা থাকাসত্বেওকরতেপারিনাই। তারজন্য দুঃখপ্রকাশকরছি।নবনির্বাচিতউপজেলা চেয়ারম্যানএলাকারউন্নয়নের স্বার্থে যেকোনকাজেআমাকেডাকলেআমিসহযোগিতাকরবো।