খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির কাউন্সিল সম্পন্ন, পূর্বের কমিটি পূর্ণবহাল

স্টাফ রিপোর্টার: বংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) লক্ষ্মীছড়ি উপজেলা শাখার কাউন্সিল ২০১৯ সম্পন্ন হয়েছে। ১৩ সেপ্টেম্বর শুক্রবার লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও রামগড় উপজেলা সাবেক চেয়ারম্যান মো: শহীদুল ইসলাম ভূইয়া(ফরহাদ) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা কমিটি গঠনের সমন্বয়ক ক্ষনি রঞ্জন ত্রিপুরা ও খাগড়াছড়ি জেলা বিএনপির উপজাতীয় বিষয়ক সম্পাদক অটল চাকমা।

লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির সভাপতি মো: ফোরকান হওলাদারের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা বিএনপির সদস্য ও উপজেলা যুবদলের সভাপতি মো: মকবুল আহমেদ। পবিত্র ধর্মীয় গ্রন্থ্য পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন উপজেলা বিএনপির সহ-সভাপতি মো: হাবিবুর রহমান, ত্রিপিটক পাঠ করেন মংসাউ মারমা।

পরে লক্ষ্মীছড়ি উপজেলা বিএনপির নবগঠিত ১০১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা কমিটি গঠনের সমন্বয়ক ক্ষনি রঞ্জন ত্রিপুরা। পূর্বের কমিটির সুপার ফাইবকে পূর্নবহাল রেখেই এ কমিটি ঘোষণা করা হয়। ঘোষিত কমিটির সভাপতি হলেন, মো: ফোরকান হাওলাদার, সাধারণ সম্পাদক মো: মোবারক হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: রেজাউল করিম, সিনিয়র সহ-সভাপতি মো: দেলোয়ার হোসেন ও যুগ্ম সম্পাদক মো: সামশুল ইসলাম। ৫১টি সম্পাদকীয় পদে ৯জন রাখা হয়েছে সহ-সভাপতি পদে।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও রামগড় উপজেলা সাবেক চেয়ারম্যান মো: শহীদুল ইসলাম ভূইয়া(ফরহাদ) বলেন, বিনাভোটে-অর্নিবাচিত সরকার বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারে না, ক্ষমতার পতন সময়ের ব্যাপর মাত্র। নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, হতাশ হওয়ার কোনো কারণ নেই, মহান আল্লাহতালার কাছে আমরা যে অবস্থায় আছি শুকরিয়া আদায় করতে হবে। ঐক্যবদ্ধ থাকলে প্রতিপক্ষরা কখনো ক্ষতি করতে পারবে না উল্লেখ করে আগামীতে গণতন্ত্রের ‘মা’ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তিসহ সকলেল প্রিয় নেতা ওয়াদুদ ভূইয়ার পরামর্শ ও দিকনির্দেশনায় যে কোনো আন্দোলন কর্মসূচিতে অংশ নিয়ে জুলুমবাজ সরকারকে ক্ষমতা থেকে হঠাতে এখন থেকেই প্রস্তুতি নেয়ার আহবান জানান প্রধান অতিথি।