খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়ি জুর্গাছড়িতে বিশুদ্ধ পানি সরবরাহ প্রকল্প উদ্বোধন করলেন জোন কমান্ডার, ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলার দূর্গম এলাকা পশ্চিম জূর্গাছড়িতে বিশুদ্ধ পানি সরবরাহ প্রকল্প উদ্বোধন করা হয়েছে। ২১মে বৃৃহস্পতিবার লক্ষীছড়ি জোন কমান্ডার লে. কর্নেল মোঃ জাহাংগীর আলম, পিএসসি এ প্রকল্প উদ্বোধনসহ ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এছাড়াও ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বৈরী আবহাওয়া উপেক্ষা করে বিদ্যুত বিচ্ছিন এলাকা জুর্গাছড়িতে মসজিদ, মাদ্রাসা ও ঘরে ঘরে পানি সরবরাহ কাজের উদ্বোধনকালে এই করোনা পরিস্থিতিতে নিজে সচেতন হওয়ার পাশাপাশি গ্রামের সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেন। উক্ত এলাকায় এই বিশুদ্ধ পানি সরবরাহ প্রকল্পটি চালু হওয়ার কারণে প্রায় ৩০টি পরিবার এই সুবিধা ভোগ করবে। তাঁদের আর কষ্ট করে ছড়ায় যেতে হবে না কিংবা বৃষ্টির পানি পান করতে হবে না।

অপ্রয়োজনে ঘরের বাহিরে না যাওয়ার যে উপকার হতে তারও গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরেন জোন কমান্ডার। পরে তিনি গরীব ও অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। মসজিদ কমিটি ও ইমাম’র হাতে আর্থিক অনুদান প্রদান করেন জোন কমান্ডার। পরে সাঁওতাল পাড়া ও মহিষকাটা এলাকায় হতদরিদ্র জনগোষ্টির মাঝ ত্রাণ সামগ্রী বিতরণ করেন জোন কমান্ডার।

এসময় লক্ষ্মীছড়ি জোনের ক্যাপ্টেন আব্দুল্লাহসহ অন্যান্য সেনা অফিসারগণ উপস্থিত ছিলেন।