খাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদবান্দরবান সংবাদলামাশিরোনামস্লাইড নিউজ

লামায় ৪৬ কোটি টাকার ১৭ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

প্রিয়দর্শী বড়ুয়া,লামা (বান্দরবান): বান্দরবানের লামা উপজেলায় ৪৬ কোটি টাকা ব্যয়ে ১৭ টি উন্নয়ন প্রকল্পের ভিত্তি ও উদ্বোধন করা হয়েছে। এসব উন্নয়ন প্রকল্পের মধ্যে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আওতায় ১ কোটি ১২ লক্ষ টাকার ৪ টি, এলজিইডির আওতায় সারে ১৬ কোটি টাকা ব্যয়ে ৭ টি এবং ১১ কোটি টাকা ব্যয়ে সড়ক ও জনপদ বিভাগের আওতায় ১ টি উন্নয়ন প্রকল্প রয়েছে বলে সত্র জানান।

শুক্রবার সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীরবাহাদুর উশৈসিং এমপি এসব প্রকল্পের ভিত্তি ও উদ্বোধন শেষে আয়োজিত মত বিনীময় সভায় বলেন, জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্য এলাকা বাসীর জীবনমানের সার্বিক উন্নয়ন করে চলেছেন। প্রকল্পের ভিত্তি ও উদ্বোধন শেষে উপজেলা মাঠে অনুষ্ঠিত মতবিনিময় সভা। এতে সভাপতিত্ব করেন বান্দরবানের জেলা প্রশাসক দাউদুল ইসলাম। সভায় পার্বত্যমন্ত্রী বীরবাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দিন আহামদ ও প্রধান প্রকৌশলী আব্দুর রশিদ খাঁন এবং অতিরিক্ত পুলিশ সুপার মোবাশ্বের হোসেন বিশেষ অতিথি ছিলেন।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গজালিয়া ইউপি চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা।