আলী কদমউপজেলা নির্বাচনপাহাড়ের সংবাদবান্দরবানবান্দরবান সংবাদলামাশিরোনামস্লাইড নিউজ

লামা ও আলীকদম উপজেলা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা

প্রিয়দর্শী বড়ুয়া, লামা (বান্দরবান): বান্দরবানের লামা ও আলীকদম উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে ৭জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭জন ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৮ জন প্রার্থী গতকাল ১৮ ফেব্রুয়ারী জমা দিয়েছেন। তন্মধ্যে লামা উপজেলায় চেয়ারম্যান পদে ৫জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও পুরুস ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থী এবং আলীকদম উপলোয চেয়ারম্যান পদে ২জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জন ও পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

লামা উপজেলায় ৫জন চেয়ারম্যান প্রার্থীগণ হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র যুগ্মসম্পাদক মোঃ আবুতাহের মিয়া, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও সাবেক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সেতারা আহামদ, সতন্ত্র প্রার্থী মোঃ আলমগীর, আওয়ামী লীগ নেতা ও সাবেক আজিজনগর ইউপি চেয়ারম্যান রফিক আহামদ চৌধুরী এবং উপজেলা আওয়ামী লীগ যুগ্মসাধারন সম্পাদক ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোস্তফা জামাল।

৪জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীগণ হলেন, কুলসুমা বেগম, সুলতানা নাজমা বেগম, মিল্কী রাণী দাশ এবং বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও পৌর মহিলা দলের সভাপতি শরাবান তাহুরা। ৪জন পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থী হলেন, আওয়ামী লীগ নেতা মোঃ তৈয়ব আলী, আওয়ামী লীগ নেতা মোঃ জাহেদ উদ্দিন, সতন্ত্র প্রার্থী নুরুচ্ছফা ও দিদারুল হক।

আলীকদম উপজেলায় ২জন চেয়ারম্যান প্রার্থী হলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ সমর্থিত মোহাম্মদ জামাল উদ্দিন ও বর্তমান উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা মোহাম্মদ আবুল কালাম। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীগণ হলেন, মহিলা আওয়ামী লীগের এনুছা মার্মা ও একই দলের ম্যরী মার্মা, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও মহিলা দলনেত্রী শিরিণা আক্তার। পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীগণ হলেন, কাইথক মুরুং, মোঃ কফিল উদ্দিন, মোঃ রিটন ও রাংক্লাক মুরুং।